চুয়াডাঙ্গার দু বীর মুক্তিযোদ্ধা রেলপাড়ার আবু সিদ্দিক ও গোরস্তানপাড়ার আব্দুল ওহাবের ইন্তেকাল

 

স্টাফ রিপোর্টার: মুন্সিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক ও চুয়াডাঙ্গা গোরস্তানপাড়ার বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মণ্ডল আর নেই। (ইন্নালিল্লাহে……….রাজেউন)। গতরাতে এরা দুজন নিজ নিজ বাড়িতে মারা যান। আজ শনিবার রাষ্ট্রীয় মর্যাদায় তাদের দাফন সম্পন্ন হবে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের পাঁচকমলাপুর গ্রামের মৃত রবজেল শেখের ছেলে বীর মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক (৬৮) ছিলেন মুন্সিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক। বেশ কয়েক বছর আগে তিনি অবসর নেন। প্রায় ৬ মাস আবু সিদ্দিক অসুস্থ হয়ে চুয়াডাঙ্গা রেলপাড়াস্থ নিজবাড়িতে শয্যাশায়ী ছিলেন। গতরাত ৮টার দিকে সেখানে তিনি মারা যান। ২ ছেলে ও ১ মেয়ের জনক আবু সিদ্দিকের মরদেহে গার্ড অব অনার প্রদানের মাধ্যমে আজ শনিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।

অপরদিকে চুয়াডাঙ্গা গোরস্তানপাড়ার মৃত মোহাম্মদ আলী মণ্ডলের ছেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মণ্ডল গতরাত সাড়ে ৯টার দিকে বার্ধক্যজনিত রোগে মারা যান। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, দু মেয়ে, নাতি-নাতকুরসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সকাল ১০টায় তাকে রাস্ট্রীয় মর্যাদায় জান্নাতুল মাওলা কবরস্থানে দাফন করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *