চুয়াডাঙ্গার জনতা ফার্মেসির স্বত্বাধিকারী বীমাবিদ সালামত আলী বিশ্বাস আর নেই : আজ দাফন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজারস্থ জনতা ফার্মেসির স্বত্বাধিকারী বিশিষ্ট বীমাবিদ সালামত আলী বিশ্বাস আর নেই (ইন্নালিল্লাহে……রাজেউন)। গতকাল শুক্রবার সন্ধ্যায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। আজ সকাল ১০টায় চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা গোরস্তানে তার দাফন সম্পন্ন হবে।

জানা গেছে, চুয়াডাঙ্গা বুজরুকগড়গড়ি মাদরাসাপাড়ার মৃত বিশারত আলী বিশ্বাসের ছেলে সালামত আলী বিশ্বাস খুলনা বিভাগের বিশিষ্ট বীমাবিদ। ১৯৬০ সালে আমেরিকা লাইফ ইনসুরেন্সর মাধ্যমে তিনি বীমাজগতে প্রবেশ করেন। পরবর্তীতে জীবন বীমা করপোরেশন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি, সন্ধানী লাইফ ইনস্যুরেন্স ও রূপালী লাইফ ইনস্যুরেন্সের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। সাংস্কৃতিক জগতেও রয়েছে তার অবদান। তিনি ছিলেন একজন নাট্য সংগঠক। সালামত আলী বিশ্বাস (৭৫) বেশ কিছুদিন ধরে অবসর জীবনযাপন করছিলেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন। তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, দু মেয়ে নাতিপুতিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার সকাল ১০টায় জানাজা শেষে চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা গোরস্তানে মরহুমের লাশ দাফন করা হবে বলে তার পারিবারিকসূত্র জানায়।

Leave a comment

Your email address will not be published.