চুয়াডাঙ্গার কোটালী বাজারে এক রাতে ৬ দোকানের তালা ভেঙে চুরি

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার কোটালী বাজারে এক রাতে ৬টি দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরেরা দোকানগুলোর মধ্যে ঢুকে নগদ টাকাসহ প্রায়  লক্ষাধিক টাকার মালামাল চুরি কেরে নিয়ে গেছে।

জানা গেছে, গত সোমবার দিনগত রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত নেহালপুর ইউনিয়নের কোটালী বাজারে চুরি সংঘটিত হয়েছে। এ সময় সংঘবদ্ধ চোরেরা ৬টি দোকানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে নগদ টাকা ও বিভিন্ন মালামালসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। বাজারের সিদ্দিক স্টোর থেকে ৬ হাজার টাকার মালামাল, কিতাব আলীর কাঁচামালের দোকান থেকে দেড় হাজার টাকার মালামাল, আলমগীর সাইকেল স্টোর থেকে একটি বাইসাইকেলসহ ১২ হাজার টাকার মালামাল, রানা কসমেট্রিক্স থেকে ২৫ হাজার টাকাসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল, জামাল টি স্টল থেকে ১ হাজার টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়। এ সময়  সেলিমের সেলুনের দোকানের তালা ভাঙলেও সেখান থেকে কিছু নেয়নি।

ব্যবসায়ীরা জানান, ঘটনার রাতে বাজারের পাহারাদারের সাথে স্থানীয় কয়েক যুবক রাত ১১টা পর্যন্ত গল্পগুজব করে নাইট গার্ডকে ঘুমাতে যেতে বলে। বাজারের ব্যবসায়ীদের সন্দেহের তীর তাদের দিকেও পড়েছে। সকালে বেগমপুর ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে এসে চুরির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে ব্যবসায়ীদের জানায়।

উল্লেখ্য, কয়েকদিন আগে তিতুদহ ইউনিয়নের গিরিশনগর বাজারে এধরনের একটি চুরির ঘটনা ঘটে। এসব ঘটনার পর থেকে তিতুদহ ও বেগমপুর ইউনিয়নের ব্যবসায়ীদের মধ্যে চুরি আতঙ্ক বিরাজ করছে।

 

Leave a comment

Your email address will not be published.