চুয়াডাঙ্গার কেদারগঞ্জে ব্যবসায়ী গোলাম হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

 

 

সাত দিনের মধ্যে প্রকৃত দোষীদের গ্রেফতার না করলে বৃহত্তর কর্মসূচি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মুদি ব্যবসায়ী গোলাম হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ীরা। গতকাল রোববার সকাল ১০টার দিকে কেদারগঞ্জ নতুন বাজারে এ মানববন্ধনের আয়োজন করে কেদারগঞ্জ দোকানমালিক সমিতি। মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা দোকানমালিক সমিতির সভাপতি হাজি আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন, সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার, সদস্য হাবিল হোসেন জোয়ার্দ্দার, কেদারগঞ্জ দোকানমালিক সমিতির সভাপতি আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক নূর আব্বাস, পৌর কলেজের প্রভাষক শফিউর রহমানসহ আরও অনেকে। এ সময় ওই এলাকার শ শ দোকানি ‘গোলাম হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি চাই’ সংবলিত প্লেকার্ড হাতে নিয়ে মানববন্ধনে অংশ নেয়।

বক্তারা বলেন, গোলাম হোসেন সাধারণ জীবন যাপন করতেন। যারা তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে তাদের অবশ্যই শাস্তি পেতে হবে। ৭ দিনের ভেতরে প্রকৃত দোষীদের গ্রেফতার ও দ্রুত বিচার আইনে বিচার করে তাদের ফাঁসি কার্যকর করতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারী দেন বক্তারা। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি পেশ করেন তারা।

উল্লেখ্য, গত ১৩ জুলাই রাতে চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজ সংলগ্ন নিজ বাসার সামনে ব্যবসায়ী গোলাম হোসেনকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। গত ২৫ জুলাই সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে গত ২৬ জুলাই নিহত গোলাম হোসেনের স্ত্রী কোহিনূর বেগম বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২৯ জুলাই দিনগত রাতে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *