চিরনিদ্রায় শায়িত হলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম

0
36

স্টাফ রিপোর্টার: যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সিরাজকে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে। গতকাল বেলা ১১টায় গার্ড অব অনার শেষে নিজ গ্রাম দৌলাতদিয়াড় দক্ষিণপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম সিরাজ দীর্ঘদিন ধরে অসুস্থ জীবনযাপন করে আসছিলেন। গতপরশু রাতে তিনি চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় দক্ষিণপাড়াস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যু খবরে চুয়াডাঙ্গার শ্রমিকসমাজসহ সর্বস্তরেই নেমে আসে শোকের ছায়া।

গতকাল রোববার বেলা ১১টায় গার্ড অব অনার প্রদান করা হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পক্ষে চুয়াডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন, এনডিসি মোখলেছুর রহমান ও জেলা পুলিশের পক্ষে সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল কবীর চৌধুরী উপস্থিত ছিলেন। পুলিশের চৌকসদল গার্ড অব অনার প্রদান করে। উপস্থিত ছিলেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডার নুরুল ইসলাম মালিকসহ জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ। এছাড়াও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস এবং ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মুকুল পুষ্পমাল্য অর্পণ করেন।

চুয়াডাঙ্গা শহরতলী দৌলতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সিরাজ ৮ বছর আগে মস্তিষ্কে রক্তক্ষরণ রোগে আক্রান্ত হয়ে প্যারালাইজ জীবনযাপন করে আসছিলেন। গতপরশু শনিবার রাত ১০টার দিকে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিহবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here