চারদিনেই একশ কোটি

মাথাভাঙ্গা মনিটর: রাকেশ রোশান পরিচালিত হৃত্বিক রোশান অভিনীত বলিউডের সুপারহিরো সিনেমা ‘কৃষ থ্রি’ মুক্তির পর চারদিনের মধ্যেই বক্স অফিস থেকে তুলে নিয়েছে একশ কোটি রুপি। ইন্দো-এশিয়ান  নিউজ সার্ভিস জানায়, ১ নভেম্বর মুক্তিপ্রাপ্ত সিনেমাটির ব্যবসায়ের তথ্য টুইটারে পোস্ট করেন চলচ্চিত্র বিশারদ তরন আদর্শ।

গত শুক্রবার মুক্তির পর সোমবারের মধ্যেই ‘কৃষ থ্রি’ স্থান করে নিয়েছে একশ কোটি রুপি আয় করা সিনেমার তালিকায়। চারদিনে সিনেমাটির আয় ১০৮.৬১ কোটি। আরও জানা যায়, বলিউডি ইতিহাসে একদিনে সর্বোচ্চ অর্থ তুলে নেয়ার নতুন রেকর্ড তৈরি করেছে সিনেমাটি। একদিনে সর্বোচ্চ আয় করা পুরনো রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি করেছে ‘কৃষ থ্রি’। গত সোমবারে একদিনে সিনেমাটি আয় করে ৩৫ কোটি ৯১ লাখ রুপি।

অপর একজন বিশারদ পণ্ডিত কমল নাথ ‘কৃষ থ্রি’কে রোশানদের তরফ থেকে টিনসেলের জন্য দিওয়ালির উপহার মনে করছেন। দিওয়ালির আলোকিত মহলকে আরও বেশি উৎসবমুখর করেছে ‘কৃষ থ্রি’। সিনেমাটির আয় ছিলো প্রায় ৩৬ কোটি রুপি। রোশানদের তরফ থেকে এটি ছিলো আমাদের জন্য দিওয়ালির উপহার। একশ থেকে দেড়শ কোটি বাজেটে নির্মিত সিনেমাটি ভারতব্যাপি সাড়ে তিন হাজার প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। সিনেমাতে এই প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। কেন্দ্রীয় চরিত্রে আছেন হৃত্বিক রোশান, প্রিয়াংকা চোপড়া এবং কঙ্গনা রনৌত।

করণ জোহরের ‘শুদ্ধি’ ছবিতে জুটি বেধেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় দু তারকা হৃতিক রোশন ও কারিনা কাপুর খান। মাস দুয়েক আগে সহঅভিনেতা হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন কারিনা। এবার কারিনার প্রশংসায় পঞ্চমুখ হলেন হৃতিক। সদ্যমুক্তি পাওয়া ‘কৃষ-থ্রি’ ছবির ব্যাপক সাফল্যের পর এবার ‘শুদ্ধি’ ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন হৃতিক। ‘শুদ্ধি’ ছবি সম্পর্কে বলতে গিয়ে সহঅভিনেত্রী কারিনার প্রশংসায় পঞ্চমুখ হন রোশন জুনিয়র। কারিনা সম্পর্কে হৃতিকের মন্তব্য, আমি মনে করি, কারিনা আমাদের চলচ্চিত্রশিল্পের অন্যতম চমত্কার একজন অভিনেত্রী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *