চট্টগ্রামে পুলিশ খুন

 

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় এক পুলিশ কনস্টেবল খুন হয়েছেন। নিহত কনস্টেবলের নাম নায়েক ফরিদুল আলম (৪২)। তিনি স্পেশাল রিজার্ভ ফোর্সের কনস্টেবল।

জানা গেছে, গতকাল সোমবার রাত ১১টার দিকে আগ্রাবাদ জাম্বুরিফিল্ড এলাকায় একজন সিএনজি চালক ফরিদুল আলমকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মা ও শিশু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, নিহত ফরিদুলের পায়ে দুটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ডাক্তারা জানিয়েছেন, তার শরীরে ইঞ্জেকশনের মাধ্যমে বিষাক্ত কিছু প্রবেশ করিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশকে যে সিএনজি চালক ফরিদুলের সম্পর্কে অবগত করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। সিএমপির ডবলমুরিং জোনের সহকারী কমিশনার (এসি) হাসানুজ্জামান জানান, রিজার্ভ ফোর্স হিসেবে ফরিদুল দামপাড়া পুলিশ লাইনে কর্মরত। তার বাসা নগরীর আগ্রাবাদের সিএন্ডবি কলোনীতে। রাতে বাসায় যাওয়ার সময় তিনি হত্যার শিকার হয়েছেন। তবে তাকে কে বা কারা কীভাবে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তার পায়ে দুটি কাটা চিহ্ন রয়েছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মতিউর ইসলাম জানান, রাত পৌনে ১১টার দিকে একজন সিএনজি চালক আগ্রাবাদ এলাকার টহল পুলিশকে জানায় জাম্বুরিফিল্ডের কাছে এক পুলিশের লাশ পড়ে আছে। তখন টহল পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *