গাংনী সরকারি কলেজের নবাগত অধ্যক্ষকে বরণ

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী সরকারি ডিগ্রি কলেজে যোগদান করেছেন অধ্যক্ষ লিটন মোল্লা। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি গাংনীতে পৌঁছুলে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করেন কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।

গাংনী সরকারি ডিগ্রি কলেজের প্রবেশ পথ মেহেরপুর-কুষ্টিয়া প্রধান সড়কের ডাকঘরের পাশে তোরণ তৈরি করা হয়। তোরণ থেকে কলেজের প্রধান ফটক পর্যন্ত রাস্তার দুপাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়েছিলেন ছাত্রছাত্রীবৃন্দ। দুপুর সাড়ে ১২টার দিকে অধ্যক্ষ লিটন মোল্লা তোরণের কাছে পৌঁছুলে তাকে ফুল দিয়ে বরণ করেন সহকারী অধ্যাপক রফিকুর রশিদ রিজভী, বিদায়ী অধ্যক্ষ মনিরুল ইসলামসহ কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ। তোরণ থেকে কলেজ ক্যাম্পাস পর্যন্ত পায়ে হেটে যাওয়ার সময় দুপাশে অবস্থানকারী ছাত্রছাত্রীবৃন্দ ফুল ছিটিয়ে নবাগত অধ্যক্ষকে বরণ করেন।

পরে কলেজ সভাকক্ষে পরিচিতিসভা অনুষ্ঠিত হয়। বক্তব্যে সকলের সহযোগিতা কামনা করেন নবাগত অধ্যক্ষ। সহকারী অধ্যাপক সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রভাষক আশরাফুল ইসলাম, নাছির উদ্দীন, ফজলুল হক, প্রদর্শক ইদ্রিস আলী, হিসাব রক্ষক রবিউল ইসলামসহ শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ। লিটন মোল্লা ফরিদপুর সরকারি শারদা সুন্দরী কলেজ থেকে বদলি হয়ে গাংনী সরকারি কলেজে যোগদান করলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *