গাংনী ইউসিসিএ লি. নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলা বিআরডিবি আওতাধীন ইউসিসি লি. ত্রি-বার্ষিক নির্বাচনের প্রতিদ্বন্দ¦ী প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচনে সভাপতি, সহসভাপতি ও সদস্য পদে এক প্রার্থী থাকায় আগামী ৩০ আগস্ট ভোটগ্রহণের নির্ধারিত দিনে প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হবে।
সভাপতি পদে প্রতিদ্বন্দি¦তা করছেন গাংনী শহরের ৮ নং ওয়ার্ডের মৃত জহির উদ্দীন ম-লের ছেলে সাবেক পৌর কাউন্সিলর আলী আজগর। তিনি গাংনী কেএসএস লি. সদস্য। সহসভাপতি পদে পলাশী পূর্বপাড়া কেএসএস লি. সদস্য তোফাজ্জেল হোসেন। ১ নং ব্লক সদস্য পদে জিল্লুর রহমান, ২ নং ব্লক সদস্য পদে আব্দুস সালাম, ৩ নং ব্লক সদস্য পদে মুকুল হোসেন ও ৪ নং ব্লক সদস্য পদে সাইফুল ইসলাম চূড়ান্ত প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।
গাংনী ইউসিসিএ লি. নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আল আমিন স্বাক্ষরিত পত্রে রোববার প্রার্থীদের চূড়ান্ত নামের তালিকা প্রকাশ করা হয়।
জানা গেছে, ইউসিসিএ লি. সকল সমিতির প্রতিনিধিদের নির্বাচনের মধ্যদিয়ে উপজেলা সভাপতি, সহসভাপতি ও সদস্য নির্বাচিত হয়। এই তিন পদে বেশ কয়েকজন মনোনয়নপত্র উত্তোলন করেন। সর্বশেষ টিকে রয়েছেন আলী আজগরসহ অন্যান্য পদের একক প্রার্থীরা। আলী আজগর সমাজসেবক হিসেবে পরিচিত। তিনি এ পদে প্রতিদ্বন্দি¦তা করায় সমিতির সদস্যরা ইতিবাচক হিসেবে দেখছেন। তার যোগ্য নেতৃত্বে ইউসিসিএ লি. কার্যক্রমে আরো গতিশীলতা পাবে বলে আশা প্রকাশ করেছেন কয়েকজন সদস্য।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *