গাংনীর মহাম্মদপুরে ট্রান্সফরমার চুরি করে পালানোর সময় এক চোর আটক

গাংনী প্রতিনিধি: গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের মাঠ থেকে বৈদ্যুতিক সেচপাম্পের ট্রান্সফরমার চুরি করে পালানোর সময় জুয়ের রানা (২৫) নামের এক চোরকে আটক করেছে গ্রামের লোকজন। গতকাল শুক্রবার ভোরে মহাম্মদপুর গ্রামের পূর্বপাড়া মাঠে এ ঘটনা ঘটে। জুয়েল রানা কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মসলেমপুর গ্রামের ইউনুছ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহাম্মদপুর গ্রামের মাঠ থেকে কৃষক দাউদ হোসেন ও আব্দুর রাজ্জাকের বৈদ্যুতিক সেচপাম্পের দুটি ট্রান্সফরমার মধ্য রাতের দিকে পোল থেকে খুলে একটি তামাকক্ষেতে লুকিয়ে রাখে জুয়েল ও তার সঙ্গীয় চোরেরা। ভোরের দিকে ট্রান্সফরমার নিয়ে পালিয়ে যাওয়ার সময় কৃষকরা জুয়েলকে আটক করে। পালিয়ে যায় তার অপর সঙ্গীরা।

মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মহাম্মদপুর গ্রামের বাসিন্দা সোহেল আহম্মেদ জানিয়েছেন, গাংনী থানা ও পল্লী বিদ্যুত প্রতিনিধিদের কাছে জুয়েলকে সোপর্দ করা হয়েছে। ভরা মরসুমে ট্রান্সফরমার চুরির ঘটনায় কৃষকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তাই জুয়েলের কাছ থেকে তথ্য নিয়ে তার সঙ্গীদের গ্রেফতার এবং ট্রান্সফরমার চুরি বন্ধে কার্যকর পদক্ষেপ দাবি করেছেন সোহেল আহম্মেদসহ গ্রামবাসী। এদিকে গতকালই মেহেরপুর পল্লী বিদ্যুত সমিতির গাংনী জোনাল অফিসের এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর বাসুদেব সেন বাদী হয়ে জুয়েল ও তার সঙ্গীয় রাজিবের নামে গাংনী থানায় মামলা দায়ের করছেন। আজ জুয়েলকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছে গাংনী থানা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *