গাংনীর ধলা গ্রামের দশম শ্রেণির এক ছাত্র অপহরণ?

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর গ্রামের ইলিয়াছ হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রকে শনিবার রাতে নিজ বাড়ি থেকে অপহরণ করা হয়েছে। পরিবার এমন দাবি করলেও বিষয়টি অস্পষ্ট পুলিশ ও এলাকাবাসীর কাছে। ইলিয়াছ হোসেন ধলা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও ওই গ্রামের বাবর আলীর ছেলে।

বাবর আলী জানান, রোববার রাত সাড়ে ১২টার দিকে দুজন অস্ত্রধারী দুর্বৃত্ত তার বাড়িতে প্রবেশ করে। অস্ত্রের মুখে তাকে জিম্মি করে একমাত্র ছেলে ইলিয়াছকে অপহরণ করে পালিয়ে যায় তারা। বিষয়টি রাতেই পুলিশকে জানানো হয়। তবে অপহরণ দাবি করলেও অপহরকরা পরিবারের কাছে মুক্তিপণ কিংবা অন্য কোনো দাবি করেনি বলে জানিয়েছেন ইলিয়াছের পিতা। এদিকে খবর পেয়ে ঘটনার রাতেই আশেপাশের বিভিন্ন স্থানে তল্লাশি অভিযান চালায় পুলিশ। ধলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই সাইদুর রহমান জানান, এ বিষয়ে বাবর আলী থানায় অভিযোগ করেছেন। অপহরণের বিষয়টি পুলিশ ও গ্রামবাসীর কাছে অস্পষ্ট। ইলিয়াছের সন্ধান হলে সব কিছুর জট খুলবে।

গ্রামসূত্রে আরো জানা গেছে, ধলা গ্রামের উত্তরপাড়ায়র শেষ দিকে বাবর আলীর বাড়ি। উত্তর-পশ্চিমে খুব কাছাকাছি ভারতীয় সীমান্ত। এক সময় ওই এলাকা থেকে মানুষ অপহরণ করে ভারতে নিয়ে যেত একটি সন্ত্রাসী বাহিনী। তেমন কিছু ঘটেছে নাকি অন্য কোনো কারণে ইলিয়াছে অপহরণ করা হয়েছে তা বুঝতে পারছে না তার পরিবার। তবে বাবর আলীর অর্থনৈতিক অবস্থা তেমন ভালো নয়। তাই অপহরণের অভিযোগ নিয়ে গোলক ধাঁধাঁয় পড়েছে পুলিশ ও গ্রামবাসী।

Leave a comment

Your email address will not be published.