গাংনীর জোড়পুকুরিয়া মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার

 

গাংনী প্রতিনিধি: সিরাজুল ইসলাম নামের এক বয়োবৃদ্ধ কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যার আগে ক্ষেতে সার ছিটানোর সময় তিনি স্ট্রোকে মৃত্যু বরণ করেছেন বলে ধারণা করছে পরিবার। নিহত সিরাজুল ইসলাম মেহেরপুর গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে।

সিরাজুল ইসলামের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে বাড়ি থেকে সার নিয়ে চোখতোলা মাঠের ধানক্ষেতের উদ্দেশে রওনা দেন তিনি। সার ছিটিয়ে সন্ধ্যার আগেই তার বাড়ি ফেরার কথা ছিলো। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত এলেও তিনি বাড়ি না ফেরার পরিবারের লোকজন দুশ্চিন্তায় পড়েন। এক পর্যায়ে তার বড় ছেলে লালন হোসেন খুঁজতে গিয়ে ধানক্ষেতের আইলে পড়ে থাকতে দেখেন। তার নিথর দেহ উদ্ধার করে বাড়িতে নেয়া হয়। কয়েক মাস আগে স্ট্রোকে আক্রান্ত হলে অসুস্থার মধ্যেই সময় পার করছিলেন সিরাজুল। তাই সার ছিটাতে গিয়ে তিনি আবারো স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন বলে ধারণা করছে পুলিশ।

গাংনী থানার সেকেন্ড অফিসার মনিরুজ্জামান জানান, পরিবার থেকে ধারণা করছে তার মৃত্যু স্ট্রোকে হয়েছে। তাদের কোনো অভিযোগ না থাকায় স্বাভাবিক মৃত্যু হিসেবে লাশ দাফন করতে বলা হয়েছে।