গাংনীতে ওয়ার্কার্স পার্টির সমাবেশে নুর আহমদ বকুল

স্থিতিশীলতা বজায় রাখতে ১৪ দলের বিজয় নিশ্চিত করতে হবে
গাংনী প্রতিনিধি: সমাজ ও রাষ্ট্রের স্থিতিশীলতা বজায় রাখতে ওয়ার্কার্স পার্টি-আওয়ামী লীগ তথা ১৪ দলের বিজয় নিশ্চিত করার আহ্বান জানালেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য নুর আহম্মদ বকুল। গতকাল মঙ্গলবার বিকেলে মেহেরপুর গাংনীর লুৎফুন্নেচ্ছা মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে তিনি ওই আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তৃতায় নব্বয়ের স্বৈরাচারবিরোধী আন্দোলনের পুরোধা নুর আহমদ বকুল বলেন, ২০১৮ সাল জাতির জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ। এ বছরেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনেই আমাদের ঠিক করতে হবে অসাম্প্রদায়িক ও উন্নয়নের ধারায় দেশ এগিয়ে যাবে নাকি বিএনপি-জামায়াত জোট আমলের দুর্নীতি-দুর্বৃত্তায়ন, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের ধারায় ফিরে যাবে। মেহেরপুর-২ আসনে জোটের সম্ভাব্য প্রার্থী নুর আহম্মদ বর্তমান সরকারের যুগান্তকারী উন্নয়ন কর্মকা- তুলে ধরে বলেন, নির্বাচন নিয়ে আবার সঙ্কট তৈরির অপচেষ্টা চলছে। বিএনপি-জামায়াত জোট নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র এবং তা সফল না হলে নির্বাচন থেকে পালিয়ে যাওয়ার পথ খুঁজছে। মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, একাত্তরে যেমনই আমরা সকল ষড়যন্ত্র রুখে দিয়ে স্বাধীনতা ছিনিয়ে এনেছি তেমনই সকল ষড়যন্ত্র ও বাঁধা পেরিয়ে দেশ এগিয়ে যাবে। মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রের মুকুট পরবে বাংলাদেশ। ওয়ার্কার্স পার্টির ২১ দফা দাবি বাস্তবায়নে আগামী ৩ মার্চ ঢাকার মহা সমাবেশ সফল করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক কমরেড আব্দুল মাবুদ। উপস্থিত ছিলেন কমরেড মজনুল হক মজনু, হাসেম আলী ও আব্দুর রশিদসহ ওয়ার্কাস পার্টি, যুব ও ছাত্রমৈত্রী নেতা-কর্মীবৃন্দ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *