গাংনীতে আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ অনুষ্ঠানে এমএ খালেক- আগামী সংসদ নির্বাচনের জন্য মাঠ প্রস্তুতের নির্দেশনা

গাংনী প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য মাঠ প্রস্তুতের বিষয়ে নেতাকর্মীদের নির্দেশনা দিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। গতকাল বুধবার রাত নয়টার দিকে এমএ খালেকের গাংনীস্থ বাসভবনে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি সংসদ নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
বক্তৃতায় সদস্য সংগ্রহ ও নবায়ণ কার্যক্রমের বিষয়ে কেন্দ্রীয় নির্দেশনা তুলে ধরে বলেন, জামায়াত, শিবির, যুদ্ধাপরাধী, দেশবিরোধী, মুক্তিযুদ্ধের চেতনার বিরোধিতাকারী, বিএনপির পদধারী কাউকে দলীয় পদ দেয়া যাবে না। যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে অস্বীকার করে তাদের আওয়ামী লীগে জায়গা হবে না। সদস্য নবায়ণ ও সংগ্রহ কার্যক্রমের মধ্যদিয়ে তৃণমূল থেকে দল আরও বেশি গতিশীল হবে বলে আশা প্রকাশ করেন তিনি।
বর্তমান সরকারের যুগান্তকারী কিছু উন্নয়ন কার্যক্রম তুলে ধরে তিনি আরও বলেন, ‘নৌকার টিকিট পেলে দল করি, আর না পেলে দল করিনা’ এমন ব্যক্তিদের বিষয়ে কেন্দ্র এবার কঠোর সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন। আওয়ামী লীগ করতে হলে নৌকার পক্ষে কাজ করতে হবে। দলের নাম ভাঙিয়ে কেউ ধান্দাবাজি করলে স্থানীয়ভাবেও কঠোরহস্তে দমন করা হবে। সব দ্বিধা-দ্বন্দ ভুলে আগামী নির্বাচনে মেহেরপুর জেলার দুটি আসনে নৌকা প্রতীকের বিজয়ের জন্য যার যার অবস্থান থেকে এখনই কাজ শুরুর আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পদ নবায়ণ করে ওই কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, গাংনী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন বাচ্চু ও ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি জহুরুল ইসলামসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর আ.লীগের প্রচার সম্পাদক শাহীনুজ্জামান। অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে সদস্য সংগ্রহ ও নবায়নের রসিদসহ প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করা হয়।

Leave a comment

Your email address will not be published.