কুষ্টিয়ায় পুলিশের রিমান্ডে মুখ খুলেছে তিন জঙ্গি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারার জঙ্গি আস্তানা থেকে গ্রেফতারকৃত তিন নারী জঙ্গিকে গত সোমবার চারদিনের রিমান্ডে নেয় পুলিশ। ইতোমধ্যে তারা পুলিশকে অনেক চাঞ্চল্যকর ও গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে বলে জানা গেছে।
মঙ্গলবার সকালে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আননুর যায়েদ জানান, চারদিনের রিমান্ডে থাকা তিন জঙ্গি নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চু ওরফে সাজিদ হাসানের স্ত্রী আশরাদী জাহান তিথী, সংগঠনটির সদস্য রাজিকুল ওরফে তালহার স্ত্রী মাহমুদা খাতুন সুমাইয়া ও নব্য জেএমবি সদস্য আরমান আলীর স্ত্রী টলি আরা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না। আশা করছি আরো কিছু তথ্য পাওয়া যাবে। তবে আটক তিন নারী জঙ্গিরা মানষিকভাবে কিছুটা ভেঙে পড়েছে।
শুক্রবার রাত ৩টার দিকে ভেড়ামারায় তালতলা মসজিদের সামনের একটি জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারপর রোবিবার রাতে তাদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা করে পুলিশ। সোমবার তাদের কঠোর নিরাপত্তার মাধ্যমে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ এবং কুষ্টিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক এমএম মোর্শেদ চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave a comment

Your email address will not be published.