কালীগঞ্জে বিদ্যালয় মাঠ দখলমুক্ত করলেন ইউএনও ছাদেকুর রহমান

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নাটোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠটি দখলমুক্ত করা হয়েছে। পত্রিকায় মাঠ দখল করে নির্মাণ সামগ্রী ফেলে রাখার খবর প্রকাশিত হলে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ছাদেকুর রহমান মঙ্গলবার সকালের মধ্যে মাঠটি দখলমুক্ত করার নির্দেশ দেন। বিভিন্ন পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাটোপাড়া প্রাথমিক বিদ্যালয়ের দুটি ক্লাস রুম দখল করে সেতু নির্মাণকারী ঠিকাদার লোহার রড, বালির স্তুপ ও রড কাটা মেশিন ফেলে রাখে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শামীম হোসেন বিদ্যালয় মাঠ ফাঁকা করার বিষয়টি নিশ্চিত করে জানান, স্কুলের পাশে ফটকি নদীর ওপর একটি সেতু নির্মাণ কাজ শুরু হয়। গত দুই মাস ধরে সেতু নির্মাণ প্রতিষ্ঠান তাদের সকল মালামাল (রড, বালু, মেশিন) স্কুলের মাঠে রেখে দখল করে। যার কারণে বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমাবেশ স্কুলের মধ্যেই করানো হচ্ছিলো। উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে তা সরিয়েছে ঠিকাদার কর্তৃপক্ষ।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ছাদেকুর রহমান জানান, বিষয়টি তিনি ফেসবুকের মাধ্যমে জানতে পেরে ঠিকাদারী কর্তৃপক্ষকে স্কুলের মাঠ থেকে মালামাল সরানো ও ক্লাস রুম খালি করতে নির্দেশ দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published.