কানাইডাঙ্গার আলোচিত সিরা মেম্বারকে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা কানাইডাঙ্গার সোহরাব হোসেন সিরাকে কুপিয়ে ও বাটাম দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। গতরাত ১০টার দিকে প্রতিবেশী সামাদের বাড়িতে ঢুকলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। সোহরাব হোসেন ওরফে সিরা মেম্বারকে গতরাতেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের আব্দুল মজিদের ছেলে সোহরাব হোসেন সিরা মেম্বার বলেছেন, সামাদের স্ত্রী পারভীনার সাথে একই গ্রামের মন্টুর বিরোধ রয়েছে। পারভীন আদালতে মামলাও করেছে। গ্রামের ছেলে মণ্টু। তাকে মামলায় সহযোগিতা করি। গতরাতে মামলা সংক্রান্ত বিষয়ে সামাদের বাড়িতে গেলে তারা উত্তেজিত হয়ে ওঠে। প্রতিবেশীদের কয়েকজন এসে আমাকে বেদম মারধর করতে থাকে। ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপও মারে।

সিরা মেম্বার ইতোপূর্বেও মোটরসাইকেল সংক্রান্ত বিষয়ে বেশ কিছু মামলা হয়। নানাভাবেই আলোচিত সিরা মেম্বার। গতরাতে পারভীনার বাড়িতে কেন গিয়ে ধারালো অস্ত্রের কোপে ও লাঠি বাঁশের আঘাতে গুরুতর জখম হয়েছে তা নিশ্চিত করে তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি। তবে সিরা মেম্বার সম্পর্কে স্থানীয়রা ভালো মন্তব্য করেনি।

Leave a comment

Your email address will not be published.