ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা জেলা কমিটির সভা: সাধারণ সম্পাদক আলাউদ্দীন উমরকে অপসারণ

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা শাখার সাধারণ সম্পাদক আলউদ্দীন উমরকে তার দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে। একই সাথে কমরেড আনোয়ার হোসনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছে জেলা কমিটি।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চুয়াডাঙ্গা জেলা সভাপতি সিরাজুল ইসলাম এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা জেলা ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সৈয়দ মজনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ফিলিস্তিনির সাধারণ মানুষের ওপর ইসরাইলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানিয়ে বিশ্ববাসীকে ইসরাইলের মানবতাবিরোধী অপরাধের তীব্র প্রতিবাদ জানানোর জন্য আহ্বান জানানো হয়।

একই প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সভার সিদ্ধান্ত অনুযায়ী চুয়াডাঙ্গা জেলা কমিটির সাধারণ সম্পাদক পদ থকে আলাউদ্দীন উমরকে অপসারণ করা হয়েছে। পার্টির শৃঙ্খলাবিরোধী কাজের জন্য তার বিরুদ্ধে সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে জেলা ওয়ার্কার্স পার্টির চুয়াডাঙ্গা জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে কমরেড আনোয়ার হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে। পার্টির বিষয়ে এখন থেকে ০১৭২৯-৩৭৬৭৮৩ নম্বরে যোগাযোগের জন্য সকলকে অনুরোধ জানানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published.