ওসমানপুর গ্রামের টিপু খন্দকার আটক করেছে পুলিশ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামের টিপু খন্দকারকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে থানায় লিখিত কোনো অভিযোগ না থাকলেও আটকের পর একই গ্রামের রুহুল আমীন তার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছে বলে দাবি করা হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে আলমডাঙ্গা থানা পুলিশ উপজেলার ওসমানপুর গ্রামে অভিযান চালিয়ে আবু বক্কর সিদ্দিকীর ছেলে টিপু খন্দকারকে আটক করে। গতকাল শুক্রবার তাকে বোমা হামলার মামলায় জেলহাজতে প্রেরণ করেছে। আটক টিপু খন্দকারের আত্মীয়রা অভিযোগ তুলে বলেছেন, টিপুর বিরুদ্ধে থানা কোনো লিখিত অভিযোগ না থাকা সত্ত্বেও পুলিশ তাকে আটক করে। তাকে আটকের পর গতকাল শুক্রবার একই গ্রামের সাবেক সেনাসদস্য রুহুল আমিন তার বাড়িতে বোমা হামলার মামলা করেছে।
পুলিশ জানিয়েছে, টিপু খন্দকার আশরাফুল বাহিনীর সক্রিয় সদস্য। এই গ্যাং এলাকায় নানা অপকর্মে লিপ্ত। গত বৃহস্পতিবার তারা আশরাফুলের বিরুদ্ধে দায়েরকৃত মামলা তুলে নিতে বাদীর বাড়িতে চড়াও হয়ে হুমকি-ধামকি দেয়। তাছাড়া মামলাটির তদন্তের সময় পুলিশকে তথ্য দিয়ে যারা সহযোগিতা করেছিলো, তাদের মারধর করতে উদ্যত হয়। তাদের হম্বিতম্বিতে তটস্থ হয়ে উঠেছিলো এলাকা। পরে পুলিশকে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দিতে হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *