এমপি শিরিন নঈম পুনমের একমাত্র ছেলে প্রকৌশলী ওয়ালি মোহাম্মদ রঞ্জনের দাফন সম্পন্ন : শোক প্রকাশ

 

স্টাফ রিপোর্টার: প্রকৌশলী ওয়ালি মোহাম্মদ রঞ্জনের তিনদফা নামাজে জানাজা শেষে গতকাল রোববার ঢাকার আজিমপুর কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। গত শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তরুণ প্রকৌশলী রঞ্জন। তিনি চুয়াডাঙ্গার মেয়ে জাতীয় সংসদের সংসদ ঢাকা মহানগর মহিলা আওয়ামী লীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদিকা শিরিন নঈম পুনমের একমাত্র ছেলে।

প্রকৌশলী ওয়ালি মোহাম্মদ রঞ্জনের অকাল মৃত্যুতে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি খুস্তার জামিল শোক প্রকাশ করে বলেছেন, চুয়াডাঙ্গার কৃতী সন্তান পুনমের ছেলে রঞ্জন আমেরিকায় ইঞ্জিনিয়ারিঙে পড়াশোনা করে লেখাপড়া শেষে বছর দেড়েক আগে দেশে ফেরেন। গত শুক্রবার খাওয়াদাওয়ার পর বিছানায় গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ওই সময় এমপি শিরিন নঈম পুনম আমেরিকায় ছিলেন। আমেরিকা থেকে দেশে ফিরে গতকাল ছেলের মুখ শেষবারের মতো দেখেন। এরপরই অ্যাপলো হাসপাতাল, শান্তিনগর ও আরামবাগ বালুর মাঠে ৩ দফা নামাজে জানাজা শেষে বাদ জোহর আজিমপুর কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

খুস্তার জামিল ওয়ালি মোহাম্মদ রঞ্জনের বিদেহী আত্মার মাগফেরাত কামানা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফাইজার চৌধুরী। তিনি বলেছেন, খালাতো ভাই প্রকৌশলী রঞ্জনের অকাল মৃত্যু আমাদের শোকাহত করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *