উথলীতে ইফতার মাহফিলে সংসদ সদস্য আলী আজগার টগর

 

 

দুর্নীতিবাজ ছেলেদের রক্ষাই খালেদার রাজনীতি

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠানে গতকাল মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর বলেন, খালেদা জিয়ার রাজনীতি এখন আর জনগণ বা দলীয় নেতা-কর্মীদের নিয়ে নয়, তার দুর্নীতিবাজ ছেলেদেরকে রক্ষার কাজে সীমাবদ্ধ হয়ে পড়েছেন। দুর্নীতিবাজ ছেলেদের রক্ষাই খালেদার রাজনীতি। উথলী ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতারপূর্ব এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশের মানুষ এখন শান্তিতে আছেন, স্বস্তিতে আছেন। জনগণের শান্তি ও স্বস্তিই এখন বিএনপি নেত্রী খালেদা জিয়ার অশান্তি ও অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। তিনি আরো বলেন, দেশবাসীর শান্তি ও সমৃদ্ধিকে পুঁজি করে ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে আবার ক্ষমতায় আসবে। গণতান্ত্রিকভাবে নির্বাচিত একটি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করে ভবিষ্যতে কেউ যদি দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করে, তবে জনগণের স্বার্থেই সরকার জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে। তিনি বিএনপিকে সন্ত্রাস ও নৈরাজ্যের পথ পরিহার করে নিয়মতান্ত্রিক ও গঠনমূলক রাজনীতি করার আহ্বান জানান।

উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতারপূর্ব সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফউদ্দীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি প্রমুখ। উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, যুগ্মসম্পাদক জাকারিয়া আলম, জীবননগর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের প্রধান, যুগ্মসাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন খাঁন, আব্দুল মান্নান পিল্টু, আব্দুস শুকুর সরকার, ফরজ আলী, আব্দুস সালাম ঈশা, খায়রুল বাশার শিল্পু প্রমুখ।

আওয়ামী লীগে যোগদান: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরের হাতে ফুল ও নৌকা প্রতীক তুলে দিয়ে জীবননগর উপজেলার দেহাটি গ্রামের বিএনপির শতাধিক কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

Leave a comment

Your email address will not be published.