উজিরপুর আর্সেনিকমুক্ত নিরাপদ পানি সরবাহ সমিতির বর্তমান ও সাবেক কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে অভিযোগ পাল্টা অভিযোগে বাড়ছে উত্তেজনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দামুড়হুদার উজিরপুর আর্সেনিকমুক্ত নিরাপদ পানি সরবাহ সমিতি সমিতির বর্তমান ও সাবেক কমিটির নেতৃবৃন্দের মধ্যে অভিযোগ পাল্টা অভিযোগ পাল্টা অভিযোগ নিয়ে উত্তেজনা দিন দিন বেড়েই চলেছে। সাবেক এডহক কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও সম্পাদক খোকন আলীর বিরুদ্ধে বর্তমান কমিটির সম্পাদক মোজাফ্ফার অর্থ আত্মসাতসহ পূর্বের নানা অনিয়মের অভিযোগ তুলে প্রতিকার প্রার্থনা করেছেন। অপরদিকে বর্তমান কমিটির সম্পাদক মোজাফফর হোসেন তিন ফিট বালু ও পাথরের বদলে ১ ফিট দিয়ে কাজ করাসহ নানা অভিযোগ তুলেছেন সাবেক কমিটির নেতৃবৃন্দসহ অনেকে।
বর্তমান কমিটির সম্পাদক মোজাফফর হোসেন বলেছেন, গ্রামের দুখি ম-লের ছেলে মোয়াজ্জেম হোসেন ও মৃত লিয়াকত আলী মল্লিকের ছেলে আব্দুস সালাম খোকনের বিরুদ্ধে সমিতির অর্থ আত্মসাতসহ কিছু মালামাল আত্মসাত করেছে। বারবার ফেরত চেয়েও তা না পেয়ে শেষ পর্যন্ত আইনের আশ্রয়ও নেয়া হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক বরাবর লিখিত এক আবেদনে বলেছেন, বিগত কমিটির সভাপতি মোয়াাজ্জেল হোসেন ও সম্পাদ খোকন আলী দায়িত্ব পালনকালে ৩১ জনকে গৃহট্যাঙ্ক সংযোগ দিয়ে ব্যয় বাবদ ২১০০ টাকা করে গ্রহণ করেন। অথচ ১৬ জনের টাকা জমা দেয়া হলেও বাকি ১৪ জনের টাকার হদিস নেই। তাছাড়া পাইপ ভাল্পসহ কিছু মামলাল বিক্রির ৫১ হাজার টাকার হিসেব পাওয়া যাচ্ছে না। বারবার এসব টাকা চাওয়া সত্ত্বেও সাড়া পাওয়া যাচ্ছে না।
প্রসঙ্গত: বর্তমান কমিটির বিরুদ্ধে সাবেক কমিটির সভাপতিসহ বেশ ক’জন নানা অনিয়মের অভিযোগ উত্থাপন করেন। যা গত ১১ অক্টোবর দৈনিক মাথাভাঙ্গায় প্রকাশিত হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *