ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

কালীগঞ্জে মহাসড়কে সশস্ত্র অবস্থায় ডাকাতির চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পরাগকে (২৫) আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটক পরাগ আগমুন্দিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। তবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বলা হচ্ছে পরাগ পাশ্ববর্তী ব্রিজে মাছ ধরতে যাচ্ছিলো। এ সময় পুলিশ তাকে অন্যায়ভাবে আটক করে ডাকাতি মামলায় চালান দিয়েছে।
কালীগঞ্জ থানার ডিউটি অফিসার ডলি রানী জানান, গতকাল রোববার ভোরের দিকে কালীগঞ্জ-যশোর মহাসড়কের কেয়াবাগান নামক স্থানে পুলিশ টহল দিচ্ছিলো। এ সময় একদল ডাকাত একটি ট্রাক থামিয়ে ডাকাতির চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে মনিরুজ্জামান পরাগকে আটক করা হয়। এ সময় সেখান থেকে একটি দেশীয় রামদা, একটি হেঁসো ও নাইলনের রশি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, আটক পরাগের বিরুদ্ধে কালীগঞ্জ থানা পুলিশের এসআই সম্মিত রায় বাদী হয়ে থানায় ডাকাতির মামলা করেছেন। পরাগকে রোববার সন্ধ্যায় আদালতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মিঠু মালিতা জানান, রায়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পরাগ মাছ ধরতে যাচ্ছিলো। এ সময় রাস্তার পাশে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে পরাগসহ অন্যরা উদ্ধারে এগিয়ে যায়। ঠিক সেই সময় কালীগঞ্জ থানার পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌছে কোনো কিছু না শুনেই ডাকাত সন্দেহে পরাগকে আটক করে থানায় নেয়। তিনি জানান, পরাগ ডাকাতির সাথে জড়িত না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *