আ.লীগ নেতা খুস্তার জামিলের নামে মামলা দায়ের হওয়ার ঘটনায় আলমডাঙ্গায় প্রতিবাদসভা

 

আলমডাঙ্গা ব্যুরো: সম্প্রতি চুয়াডাঙ্গায় ছাত্রলীগের দু গ্রুপের মারামারিকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা খুস্তার জামিলের নামে মামলা দায়ের হওয়ার ঘটনায় আলমডাঙ্গায় গতকাল নিন্দা ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা বিআরডিবি অফিসের সামনে অনুষ্ঠিত ওই নিন্দা ও প্রতিবাদসভায় সভাপতিত্ব করেন ভাংবাড়িয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি আশাবুল হক ঠাণ্ডু। বক্তব্য রাখেন- খাদিমপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল হালিম মণ্ডল, সম্পাদক হাফিজুর রহমান বাবলু, ভাংবাড়িয়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিবুর রহমান, নাগদাহ ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস,  হারদী ইউনিয়ন আ.লীগের সভাপতি রেজেক আলী, সাধারণ সম্পাদক আইনাল হক, কুমারী ইউনিয়ন আ.লীগের সভাপতি রানা উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাস্টার, গাংনী ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেহালা ইউনিয়ন আ.লীগের সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বেলাগাছি ইউনিয়ন আ.লীগের সভাপতি সমীর কুমার দে, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, খাসকররা ইউনিয়ন আ.লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বিল্লাল গনি, ডাউকি ইউনিয়ন আ.লীগের সভাপতি খবির উদ্দিন, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, কলিদাসপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক জয়নাল আলী। সভায় আ.লীগ নেতা খুস্তার জামিলের নামে মামলা দায়ের ঘটনা ন্যাক্কারজনক উল্লেখ করে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ ও ৩১ আগস্ট চুয়াডাঙ্গায় ছাত্রলীগের দুপক্ষের মারামারির ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান চৌধুরী জিপু পক্ষের ২৫ জনের বিরুদ্ধে ও আওয়ামী লীগ নেতা খুস্তার জামিলসহ তার পক্ষের ২৫ জনকে আসামি করে পরস্পর দুটি মামলা দায়ের করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *