আলিয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজেরবিরুদ্ধে অন্যের স্ত্রীকে অপহরণের অভিযোগ তুলে মামলা দায়ের

 

স্টাফ রিপোর্টার: আলিয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম সিরাজ ওরফে ভুটার বিরুদ্ধে হোসেন আলী মেম্বারের স্ত্রী পরিছনকে অপহরণের অভিযোগ উঠেছে। এ অভিযোগ তুলে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সিরাজ মাস্টার ওরফে ভুটান চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের মোহাম্মদজমা গ্রামের মৃত ওমর আলী বিশ্বাসের ছেলে। তিনি একই গ্রামের হোসেন আলী মেম্বারের স্ত্রী পরিছনকে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখেছেন। এ অভিযোগ তুলে হোসেন আলী মেম্বার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অপরদিকে স্থানীয়রা বলেছে, সিরাজ ওরফে ভুটান স্কুলমাস্টার হলেও একাধিক বিয়ে করে বহুল আলোচিত হয়ে উঠেছে। হোসেন আলী মেম্বারের স্ত্রী রূপবতী হওয়ায় তার দিকে সিরাজ মাস্টারের কুনজর পড়ে। প্রেমের ফাঁদে ফেলে গত ৩ ডিসেম্বর পরিছনকে অজানা ঠিকানায় নিয়ে যায়। হোসেন আলীর অভিযোগ, পরিছনকে যখন অপহরণ করা হয় তখন পরিছনের নিকট আমার পান ও জমি বিক্রি করা মোট ৪ লাখ ৯০ হাজার টাকা ছিলো।

গতকাল দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় এ সংক্রান্ত প্রতিবেদনে পরিছন অন্যের হাত ধরে চলে গেছে বলে উল্লেখ করা হয়, এর প্রতিবাদ জানিয়ে হোসেন আলী মেম্বার বলেছেন, আমার স্ত্রীর নাম সীমা নয়, আমার স্ত্রীর নাম পরিছন। সে চলে যায়নি, তাকে অপহরণ করা হয়েছে। গত ৩ ডিসেম্বর আমার স্ত্রী পরিছন প্রতিবেশীর বাড়ির সামনে গেলে সেখান থেকে অপহরণ করে স্কুলমাস্টার সিরাজ ওরফে ভুটা। গতকাল এ সংক্রান্ত প্রতিবেদনের ভুল তথ্যের প্রতিবাদ জানিয়েছেন হোসেন আলী।

Leave a comment

Your email address will not be published.