আলমডাঙ্গা বিআরডিবি নির্বাচনে ৩য় বারের মতো চেয়ারম্যান হতে চলেছেন মুহিদ

 

আলমডাঙ্গা ব্যুরো: শেষ পর্যন্ত আলমডাঙ্গা কেন্দ্রীয় সমবায় অ্যাসোসিয়েশন লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হতে চলেছেন মহিদুল ইসলাম মুহিদ। এই নিয়ে তিনি টানা তিনবার আলমডাঙ্গা কেন্দ্রীয় সমবায় অ্যাসোসিয়েশন লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হবেন। গতকাল সোমবার আলমডাঙ্গা ইউসিসিএ লিমিটেডের নির্বাচন কমিটির সভাপতি নাজির হোসেন স্বাক্ষরিত এক পত্রে তাকে একমাত্র বৈধ চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।

জানা গেছে, গত ১৮ মে আলমডাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় অ্যাসোসিয়েশন লিমিটেডের নির্বাচনের মনোনয়নপত্র ক্রয়ের তারিখ ছিলো। গত ২৪ মে ছিলো মনোনয়নপত্র দাখিলের তারিখ। ২৮ মে নির্বাচন কমিটি প্রকাশিত বৈধ ও বাতিলকৃত প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করে। বাতিলকৃত প্রার্থীরা তাদের বৈধতা চ্যালেঞ্জ করে আপিল আবেদন জানান নি। ফলে চেয়ারম্যান প্রার্থী হিসেবে একমাত্র প্রার্থী ছিলেন মহিদুল ইসলাম মুহিদ। নির্বাচন কমিটি নিয়মানুযায়ী গতকাল সোমবার তাকে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হিসেবে ঘোষণা করে। আগামী ১৩ জুন আনুষ্ঠানিকভাবে মুহিতকে ইউসিসি’র চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ঘোষণা করা হবে।

ইউসিসি সংশ্লিষ্ট একাধিক সদস্য জানিয়েছেন, পরপর দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে মুহিদ প্রতিষ্ঠানটির ব্যাপক উন্নয়ন করেছেন। সদস্যদের সমস্যায় পাশে দাঁড়িয়েছেন। খোঁজ রাখতেন সদস্যদের। এতে তার জনপ্রিয়তা বেড়ে যায়। সে কারণে তার প্রতিদ্বন্দ্বী ছিলো না। মুহিদ উপজেলার শেখপাড়া কৃষক সমবায় সমিতি লিমিটেডের পক্ষে প্রার্থী হন। এছাড়া সহ-সভাপতি পদে বৈধতা পান জোড়গাছা উত্তরপাড়া কৃষক সমবায় সমিতির আলী আশরাফ। সদস্য পদে বৈধতা পান কেশবপুর পশ্চিমপাড়া কৃষক সমবায় সমিতির ইমান আলী, নতিডাঙ্গা উত্তরপাড়া কৃষক সমবায় সমিতির আনিসুজ্জামান, জামজামী কৃষক সমবায় সমিতির মহিউদ্দিন, জাঁহাপুর মুন্সিপাড়া কৃষক সমবায় সমিতির গোলাম কুদ্দুস ও হাঁপানিয়া কৃষক সমবায় সমিতির বিপ্লব হোসেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *