আলমডাঙ্গার মুন্সিগঞ্জে কৃষিসেবা ও তথ্যকেন্দ্র উদ্বোধন

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশে এই প্রথমবারের মতো চুয়াডাঙ্গার আলমডাঙ্গার উপজেলার জেহালা ইউনিয়নের মুন্সিগঞ্জ বায়োটেক এগ্রো কমপ্লেক্স কর্তৃক পরিচালিত এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আলমডাঙ্গার সহযোগিতায় কৃষিসেবা ও তথ্যকেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের মুন্সিগঞ্জ বায়োটেক এগ্রো কমপ্লেক্স কর্তিক পরিচালিত এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আলমডাঙ্গার সহযোগিতায় কৃষিসেবা ও তথ্যকেন্দ্র উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা কৃষি অফিসার একেএম হাসিবুল হাসান। বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মকবুলার রহমান, জেহালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসিরুল ইসলাম সেলিম, দৈনিক মাথাভাঙ্গার বার্তা সম্পাদক ও বিশিষ্ট ছড়াকার সৃজনী মডেল মাধ্যমিক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আহাদ আলী মোল্লা, উপজেলা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আসাব-উল হক প্রমুখ। উপস্থিত ছিলেন- উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুল হান্নান, শামীম ইকবাল, ইসমত আরা। আলমডাঙ্গা প্রেসক্লাব সভাপতি শাহআলম মন্টুসহ এলাকার কৃষকবৃন্দ।

বক্তারা বলেন, বেসরকারিভাবে এই প্রথমবারের মতো বাংলাদেশে কৃষিসেবা ও তথ্যকেন্দ্র হলো ফলে এলাকার ও এলাকার বাইরের কৃষকেরা কৃষি পরামর্শ ও কৃষিসেবা নিতে পারবে। কৃষকেরা তাদের কৃষি কাজে আরো বেগবান হবে। অনুষ্ঠানটি সাবির্ক পরিচালনা করেন বায়োটেক এগ্রো কমপ্লেক্সের পরিচালক মোস্তাফিজুর রহমান পুলক। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপসহকারী কৃষি অফিসার আব্দুল মান্নান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *