আলমডাঙ্গার টুকিটাকি

আলমডাঙ্গা কুমারী গ্রামে ছোট ভাই ও ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা কুমারী গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে ছোট ভাইকে ফালা মেরে ও ভায়ের স্ত্রীকে পাঁকা রাস্তার ওপর ফেলে জখম করেছে। এ সময় দোকানের মালামাল ও ভাঙচুর করেছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, উপজেলা কুমারী গ্রামের মৃত খোদা বক্সের ছেলে ইমাদুল হক তার বড় ভাই শহিদুল ইসলামের সাথে দীর্ঘদিন ধরে বাড়ির জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিলো। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় শহিদুল ও তার স্ত্রী মেয়ে মিলে ইমাদুলের দোকানে যেয়ে গালিগালাজ করতে থাকে। ইমাদুল গালিগালাজ দিতে নিষেধ করলে শহিদুলের হাতে থাকা ফালা দিয়ে শহিদুলের ডান কাঁধে আঘাত করে। ইমাদুল ফালার আঘাতে রক্তাত্ত জখম হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় বাড়ি থেকে ইমাদুলের স্ত্রী সুলতানা পারভীনকে চুলের মুটি ধরে পাঁকা রাস্তার ওপর ফেলে দেয়। পাঁকা রাস্তার ওপর পরে পারভীন বমি করতে থাকে থাকে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হারদী হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে।
আলমডাঙ্গা পারকুল আবাসন থেকে গাঁজাসহ ৪ জনকে আটক
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা পারকুল আবাসনে পাইকপাড়া ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ ৪ জনকে আটক করেছে। গত বৃহস্পতিবার তাদেরকে ৪০ পুরিয়া গাঁজাসহ আটক করে থানায় নিয়ে আসেন।
জানা গেছে, উপজেলার পারকুলা গ্রামের আব্দুর রশিদের ছেলে নাসির (২৭), আলিমুদ্দিনের ছেলে রাজিব (২৩) ও ইছাহকের ছেলে ইসমাঈল (২৪) এবং মুনাকষা গ্রামের চান্দ আলীর ছেলে সাইফুল ইসলামকে (২৫) আবাসনে আসর বসিয়ে সেবন করে। গত বৃহস্পতিবার পাইকপাড়া ক্যাম্পের এসআই মোফাজ্জেল হোসেন তাদেরকে গাঁজা খাওয়ার সময় তাদেরকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ৪০ পুরিয়া গাঁজা উদ্ধার করেন। পরে আলমডাঙ্গা থানায় নিয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
কেন্দ্রীয় কৃষক লীগের দফতর সম্পাদক পানুর পথসভা
আলমডাঙ্গা ব্যুরো: কেন্দ্রীয় কৃষক লীগের দফতর সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু চুয়াডাঙ্গা সদরসহ আলমডাঙ্গার বিভিন্ন অঞ্চলে কৃষলীগের নেতৃবৃন্দের সাথে পথসভা করেছেন। গতকাল দিনব্যাপী তিনি কুতুবপুর ইউনিয়নের মুর্তাজাপুর, শিবপুর, কুতুবপুর, দশমাইল, বদরগঞ্জ, সরোজগঞ্জ, আশানন্দ পদ্মবিলাসহ বিভিন্ন গ্রামে পথসভা করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক খন্দকার বজলুল করিম, জেলা কৃষক লীগের সদস্য আব্দুল ওহাব, সাহাবুল হক, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আজিবার রহমান, ঢাকা মহানগর কমিটির সদস্য আনোয়ারুল ইসলাম, কৃষকলীগ নেতা আব্দুস সাত্তার, হাতেম আলী, পান্না বিশ^াস, মনিরুজ্জামান, আশরাফুল ইসলাম, বাবলু ম-ল, দেলোয়ার হোসেন, মহন আলী প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *