আলমডাঙ্গার ঘোলদাড়ী বাজারে চাদাঁ না পেয়ে গৃহবধূকে কুপিয়ে জখম : মামলা

 

ঘোলদাড়ী প্রতিনিধি: আলমডাঙ্গার ঘোলদাড়ী বাজারে ১ লাখ টাকা চাঁদা না পেয়ে গৃহকর্তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে বেলাল। কিছুদিন আগে ঘোলদাড়ী গ্রামের আব্দুল হান্নানের নিকট সন্ত্রাসী পরিচয়ে চাঁদা দাবি করে। চাঁদার টাকা নির্ধারিত সময়ে না দেয়ায় গৃহকর্তার স্ত্রীকে জখম করে। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় মামলা হয়েছে।

মামলাসূত্রে জানা গেছে, সন্ত্রাসী পরিচয়ে আলমডাঙ্গার ঘোলদাড়ী বাজারের মৃত আকবার মলিথার ছেলে বেলাল হোসেন (৪৫) ঘোলদাড়ী বাজারের বিশিষ্ঠ ব্যাবসায়ী আব্দুল মান্নানের নিকট ১ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। নির্ধারিত সময়ে চাঁদা না পেয়ে গত মঙ্গলবার বেলা ৩টার দিকে ব্যবসায়ী আব্দুল মান্নানের বাড়িতে হামলা চলাই বেলাল। গৃতকর্তাকে বাড়িতে না পেয়ে তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম ও শ্লীলতাহানি করে। বাড়িতে থাকা মূল্যবান সোনার গয়না ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। প্রতিবেশীরা মান্নানের স্ত্রী মনোয়ারা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। গত পরশু মনোয়ারা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে এলাকাবাসী জানায়, বেলাল ইতঃপূর্বে চাঁদা না পেয়ে গ্রামের শাহিনের বাড়ি আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। ঘোলদাড়ী ভূমি অফিসে চাঁদা চেয়ে না পেয়ে ভূমি অফিসে আগুন লাগিয়ে মূল্যবান কাগজ পত্র পুড়িয়ে ভস্মীভূত করে দেয়। সে বিভিন্ন অপর্কম করে এলাকায় বীর দার্পে ঘুরে বেড়াচ্ছে। এলাকাবাসী পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *