আলমডাঙ্গার আইলহাস ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার আইলহাস ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। আব্দুল কুদ্দুসকে সভাপতি ও আব্দুল হামিদ লাটিমকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গতকাল ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে ঘোষণা দেয়া হয়। বিকেলে হাড়োকান্দি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বিসু মাস্টারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু।

নবগঠিত আইলহাস ইউনিয়ন যুবলীগের কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রাসেল আহমেদ। সহসভাপতি করা হয়েছে সেকেন্দার আলী, আব্দুল হালিম ও হাসানুজ্জামান কিরণকে। প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন। যুগ্মসম্পাদক করা হয়েছে আজিমুদ্দিন কদম ও আকুলকে। সম্মেলন অনুষ্ঠানের প্রধান বক্তা জেলা যুবলীগের আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু ও বিশেষ বক্তা যুগ্ম আহ্বায়ক আশাদুজ্জামান কবীর সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করেন বলে প্রেসজ্ঞিপ্তিতে জানানো হয়েছে।

সম্মেলনের উদ্বোধন করেন আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান উল্লাহ, যুগ্ম আহ্বায়ক শাহীন রেজা, সাজ্জাতুল ইসলাম স্বপন, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিক ইকবাল স্বপন প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ উজ্জামান লিটু বিশ্বাস ও আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক। বিশেষ বক্তা ছিলেন সাবেক জেলা ছাত্রলগের সভাপতি আব্দুল কাদের। বক্তব্য রাখেন আলমডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদুর রহমান অরুন, চুয়াডাঙ্গা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরত, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আসমান, যুবলীগ নেতা শামীম আহমেদ সুজন, তরিকুল হক, আব্দুর রশীদ, মাসুদ উর রশীদ মাসুম প্রমুখ।