অস্ত্রের মুখে জিম্মি করে ২ লাখ টাকাসহ সোনার গয়না ডাকাতি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হারদী থানাপাড়ায় ৩ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। গত বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে ডাকাতদলের সদস্যরা সেখানে পুলিশ পরিচয়ে ৩ ভাইয়ের বাড়িতে ডাকাতি করে। ডাকাতদলের সদস্যরা সকলেই ছিলো হাফপ্যান্ট ও মুখোশপরা এবং হাতে ছিলো ধারালো ও আগ্নেয়াস্ত্র।
গৃহকর্তা ইছাহাক মণ্ডল জানান, ডাকাতদলের সদস্যরা প্রথমে পুলিশ পরিচয়ে তার বাড়িতে প্রবেশ করে। এরপর বাড়ির সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ছেলেকে বিদেশ পাঠানোর জন্য জমানো একলাখ টাকা, একটি মোবাইলফোন ও ৫০ হাজার টাকা মূল্যের সোনার গয়না নিয়ে যায়। এরপর পর্যায়ক্রমে অন্য দু ভাই ইউনুস আলী ও ইউসুফ আলীর বাড়িতে ঢুকে একই কায়দায় ডাকাতি করে। ৩ বাড়ি মিলে প্রায় ২ লাখ টাকা ও অন্তত ২ ভরি সোনার গয়না এবং দুটি মোবাইলফোন নিয়ে গেছে।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আতিয়ার রহমান জানান, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় ডাকাতির খবর পেয়ে সরেজমিন ঘটনাস্থলে যাই। মাঠের ভেতরে নির্জন এলাকায় তাদের বাড়ি। তবে, যে পরিমাণ অর্থ ডাকাতি হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে, তা সন্দেহজনক। এবিষয়ে লিখিত অভিযোগ পাওয়া না গেলেও জোর তদন্ত অব্যাহত আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *