যশোর শহরে যুবক খুন । আটক ১০

মাথাভাঙ্গা অনলাইন : য়শোর শহরে পূর্ব  বিরোধের জেরে এক যুবককে খুন করা হয়েছে । শহরের খড়কি এলাকায় বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে বলে যশোর কোতয়ালি মডেল থানার এসআই মাহবুব জানান। নিহত আল-আমিন (৩২) খড়কি কাসার দিঘি এলাকার আলমগীর হোসেনের ছেলে। তিনি এলাকায় বড় আল-আমিন নামে পরিচিত ছিলেন।

এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। এরা হলেন- একই এলাকার আব্দুল খালেকের ছেলে ছোট আল-আমিন (২৫) ও ইফাজ তুল্লা সর্দারের ছেলে সাহেব আলী (৪৫)। তারা যশোর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সাহেব আলী বলেন, খড়কি এলাকার জামাল, হিরা, অনু ও তাদের লোকজনের সঙ্গে বড় আল আমিনের পূর্ব বিরোধ ছিল। এর জেরে বুধবার রাতে বাড়ি ফেরার পথে বড় আল আমিনের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এ সময় আল আমিনকে বাঁচাতে গিয়ে তিনি ও ছোট আল আমিন আহত হন।

তিনি বলেন, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের চিকিৎসক বড় আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নিয়ে যাবার পর মারা যান তিনি । এসআই মাহবুব বলেন, পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের বাবা ১৯ জনকে আসামি করে মামলা করেছেন এবং এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ দশ আটক করেছে।

#ফাইজার (০২-০৪-২০)

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *