ঝিনাইদহের শৈলকূপায়  অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

অনলাইন সংস্করণ: ঝিনাইদহের শৈলকূপা উপজেলায় চুলার আগুন থেকে দগ্ধ  হয়ে টুকটুকি ওরফে মায়া (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার দুপুরে শৈলকূপা উপজেলার নাকইল গ্রামের জোয়ারদারপাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত টুকটুকি ওই গ্রামের স্বপন জোয়ারদারের স্ত্রী।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, দুপুরে নিজ রান্নাঘরে রান্না করছিলেন টুকটুকি। সে সময় রান্নাঘরে আগুন ধরে যায়। রান্নাঘর থেকে তার শরীরে আগুন লাগলে তিনি রান্নাঘর থেকে বের হয়ে পাশের কলপাড়ে যান। এ সময় তাকে বাঁচাতে ছুটে আসেন তার মা শিউলি বেগম এবং স্বামী স্বপন জোয়ারদার এবং প্রতিবেশী চনের উদ্দিন। দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান টুকটুকি। এ সময় আগুন দ্রুত আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। অগ্নিদগ্ধদের মধ্যে শিউলি বেগমের অবস্থা আশংকাজনক।

তার শরীরের ৭০ ভাগ অংশ পুড়ে গেছে। ঝিনাইদহ সদর হাসপাতাল সূত্রে জানা গেছে শিউলি বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন শৈলকূপা থানার ওসি বজলুর রহমান।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *