চুয়াডাঙ্গার আলমডাঙ্গার কায়েতপাড়া বাওড় মৎস্যসমিতির সভাপতিকে গুলি করে খুন করেছে সন্ত্রাসীরা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কায়েতপাড়া গ্রামে জিয়াউর রহমান (৩৫) নামে এক মাছ চাষিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দিনগত রাত ৩টার ( ১৯ এপ্রিল ) দিকে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে । নিহত জিয়া কায়েতপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে ।
আলমডাঙ্গা থানার ওসি আকরাম হোসেন ও প্রতিবেশিরা জানায়, কায়েতপাড়া মৎসজীবি সমিতির সভাপতি জিয়াউর রহমান গতরাতে ঝড় বৃষ্টি শুরু হলে রামদিয়া-কায়েতপাড়া বাওড় থেকে  বাড়ীর উদ্দেশ্যে রওনা দেন । পথিমধ্যে সন্ত্রাসীদের কবলে পড়েন তিনি । অস্ত্রধারিরা জিয়ার মাথায় একাধিক গুলি করে । ঘটনাস্থলেই তিনি মারা যান । মৃত্যু নিশ্চিত করে হত্যাকারিরা নিষিদ্ধ সংগঠন পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টির শ্লোগান দিতে দিতে এলাকা ত্যাগ করে ।
আজ বুধবার সকাল ৯টায় আলমডাঙ্গা থানা পুলিশ জিয়ার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে । ঘটনার সাথে জড়িত সন্দেহে সেলিম নামে এক যুবককে আটক করা হয়েছে ।
এদিকে আলমডাঙ্গা থানার  ওসি  আকরাম  হোসেন জানান,  কায়েতপাড়া  গ্রামের মৃত  আবুল হোসেনের ছেলে ও কায়েতপাড়া  নারায়নকান্দি  মৎস্যজীবি সমতির সভাপতি জিয়া (৩৫) মঙ্গলবার রাত অনুমান ৩ টার দিকে  কায়েতপাড়া  বিল পাহারা দিয়ে বাড়ী ফিরছিল। এসময় ৭/৮ জনের একদল সন্ত্রাসী তার বাড়ীর নিকটেই তাকে গুলি করে হত্যা করে । পুলিশ  ঘটনাস্থল থেকে জিয়ার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *