ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে কুষ্টিয়ার দুই পক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত । আহত ৫

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দক্ষিন পাহাড়পুর গ্রামে ক্রিকেট খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন দক্ষিন পাহাড়পুর গ্রামের চাঁদ আলীর ছেলে বকুল আলী(৫৫) ও  নেহেদ আলী (৬০)।  এই ঘটনায় আহত হয়েছেন আরো ৫জন, তবে আহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি। স্থানীয় বাঁধ বাজার পুলিশ ক্যাম্পের আইসি এস আই রাশেদ জানান, মঙ্গরবার  বিকেলে দক্ষিন পাহাড়পুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রাজুর সাথে একই গ্রামের বাবুল শেখের ছেলে ইসতাক আহম্মেদ তুলন ও উল্লাস এবং মোক্তার আলীর ছেলে নাহিদের ক্রিকেট খেলা নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর সূত্র ধরে ইসতাক আহম্মেদ তুলন তার ছোট ভাই উল্লাস এবং নাহিদকে আটক করে বাঁধ বাজার ক্যাম্পে নিয়ে আসা হয়। মঙ্গলবার দুপুরে দুই পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে আটককৃত তিনজনকে তাদের অভিভাবকদের কাছে ছেড়ে দেওয়া হয়। পরে তারা গ্রামের ফিরে গন্ডগোলে জড়াই।

তবে যাদের ক্যাম্পে ধরে নিয়ে আসা আসা হয়েছিলো তাদের অভিভাবকদের অভিযোগ, স্থানীয় পুলিশ ক্যাম্পের আইসি এস আই রাশেদ ও টু আইসি গৌতম কুমার টাকার বিনিময়ে সামন্য ঘটনায় তিন জনকে ক্যাম্পে নিয়ে বেধড়ক মারপিট করে এবং ১০ হাজার টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেই। পরে ঘটনাটি জানাজানি হলে দুই পক্ষের মধ্যে কথাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে এতে দুই সহদোর নিহত হয়।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আমি ঘটনাস্থলে আছি পরে কথা বলছি।

তবে এলাকাবাসীর অভিযোগ স্থানীয় পুলিশ ক্যাম্পের দুই কর্মকর্তার কারনেই দক্ষিন পাহাড়পুর গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে এবং এতে দুইজন নিহতসহ ৫ জন আহত হয়েছে।

#ফাইজার(৩১.০৩.২০)

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *