আলমডাঙ্গা শহরের ডা. মঞ্জুর বাড়ির দরজায় ককটেল বিস্ফোরণ চাঁদা চেয়ে না পেয়ে চাঁদাবাজচক্রের হুঙ্কার : বিকট শব্দে শহরজুড়ে আতঙ্ক

আলমডাঙ্গা ব্যুরো: চাঁদার দাবিতে আলমডাঙ্গার নিউ লাইফ সার্জিক্যাল ক্লিনিকের মালিক ডাক্তার মঞ্জুর বাড়ির গেটে অজ্ঞাত সন্ত্রাসীরা ককটেল বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। গতকাল সন্ধ্যায় ককটেল বোমার শব্দে আলমডাঙ্গা শহরবাসী আতঙ্কিত হয়ে পড়ে।

জানা গেছে, ডাক্তার মঞ্জুর কলেজপাড়াস্থ বাড়ির গেটে অজ্ঞাত সন্ত্রাসীরা গতকাল মঙ্গলবার সন্ধ্যা প্রায় ৭টা ১০ মিনিটের দিকে ককটেলের বিস্ফোরণ ঘটায়। বিস্ফোরণের  প্রচণ্ড শব্দে শহরবাসী আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনার পরপর আলমডাঙ্গা থানার ইনচার্জ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ছুটে যান। ককটেল বোমার আলামত সংগ্রহ করেন। ডাক্তার মঞ্জু জানিয়েছেন, প্রায় ১৫/২০ দিন পূর্বে অজ্ঞাত ব্যক্তি নিজেকে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির নেতা টাইগার পরিচয় দিয়ে তার মোবাইলফোনে  ০১৯৪৭-৩১৩৯৯২ নম্বর থেকে রিং করে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। এরপর থেকে ০১৯৩৫-৭৯৬৪৬৭ নাম্বার থেকে মাঝে মধ্যে রিং করে চাঁদার জন্য তাগাদা দিতো। গতকাল দুপুরেও চাঁদার দাবিতে তাগাদা করা হয়। সন্ধ্যায় ককটেলের বিস্ফোরণের পর আবারো ডাক্তার মঞ্জুর নিকট ওই নম্বর থেকে রিং করে হুমকি দেয়া হয়েছে বলে তিনি জানান। ওই সময় দাবিকৃত চাঁদার টাকা না দিলে তাকেও বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। ওই ঘটনায় আলমডাঙ্গা থানায় একটি জিডি করা হয়েছে।

খোদ শহরের বাড়িতে সন্ধ্যায় ককটেল বিস্ফোরণের ঘটনায় শহরবাসী আতঙ্কিত হয়ে পড়ে। পুলিশের ব্যাপক তৎপরতা থাকলেও শহরের দোকানপাট তাড়াহুড়ো করে বন্ধ করে ব্যবসায়ীরা বাড়ি ফেরেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *