আলমডাঙ্গায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কুয়াতলার শিশুকন্যা জান্নাতুলের

আলমডাঙ্গা ব্যুরো: রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো আলমডাঙ্গার কুয়াতলা গ্রামের জান্নাতুল নামের ৫ বছরের এক শিশুকন্যার। গত শুক্রবার বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়নের কুয়াতলা গ্রামের জামাল উদ্দীনের ১১ বছরের শিশুপুত্র আরাফাত ও ৫ বছরের শিশুকন্যা জান্নাতুল গত ৯ জুন বিকেলে সাড়ে ৫টার দিকে বাড়ির সামনের সড়ক পার হচ্ছিলো। সে সময় হাটবোয়ালিয়ার দিক থেকে হারদীর দিকে বেপরোয়া গতিতে ছুটে যাওয়া একটি মোটরসাইকেলের ধাক্কায় শিশুকন্যা সড়কের পাশে ছিটকে পড়ে। তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা প্রথমে হারদী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শিশুকন্যার অবস্থার অবনতি হলে রেফার্ড করা হয়েছিলো কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। পরবর্তীতে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল আবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। রাতে রাজশাহী নেয়ার পথে সে মারা যায়। গতকাল শনিবার সকালে গ্রামের গোরস্তানে লাশ দাফন করা হয়েছে।

এদিকে, মোটরসাইকেল চালকের হদিস মেলেনি। দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত সে ওই স্থান ত্যাগ করার কারণে কেউ তাকে চিনতে পারেনি।

এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশু কন্যার মৃত্যু কিছুতেই স্বাভাবিকভাবে মেনে নিতে পারছেন না পিতা-মাতাসহ তার পরিবার। বাড়িতে এখন শোকের মাতম চলছে।