আলডাঙ্গার ঠিকাদার বাবু মোল্লার বিরুদ্ধে রেলওয়ের জমিতে অবৈধভাবে মার্কেট নির্মাণের অভিযোগ

স্টাফ রিপোর্টার: আলডাঙ্গার বণ্ডবিল গ্রামের রেলওয়ের ঠিকাদার বাবু মোল্লার বিরুদ্ধে অবৈধভাবে রেলওয়ের সম্পত্তি দখল করে মার্কেট নির্মাণ করার অভিযোগ উঠেছে। রাজনৈতিক হানাহানির ঘোলাপানিতে তিনি মাছ শিকার করছেন বলে এলাকাবাসী মন্তব্য করেছে।

এলাকাবাসী জানিয়েছে, আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের পাশে রেলওয়ের সম্পত্তি অবৈধভাবে দখল করে বড়সড় মার্কেট নির্মাণ করা হচ্ছে। অভিযোগকারীরা জানিয়েছেন, রেলওয়ের প্রভাবশালী ঠিকাদার আলমডাঙ্গার বণ্ডবিল গ্রামের বাবু মোল্লা ওই মার্কেট নির্মাণ করছেন। স্টেশনের সামনে দিয়ে চলে যাওয়া চুয়াডাঙ্গা-কুষ্টিয়া রোডের বাইপাস সড়কের পাশের রেলওয়ের জমি অবৈধভাবে দখল করে তিনি ওই মার্কেটে প্রায় ১৮/২০টি দোকানঘর নির্মাণ করছেন। রেলওয়ে বিভাগের সংশ্লিষ্ট দপ্তরে খোঁজ নিয়ে জানা গেছে, রেলের ওই সম্পত্তি কাউকেই লিজ দেয়া হয়নি। ঠিকাদার বাবু মোল্লা অবৈধভাবে রেলের জমি দখল করে মার্কেট নির্মাণ করছেন।

বর্তমানে দেশে ১০ম জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে অস্বস্তিকর অবস্থা বিরাজ করছে। রাজনৈতিক হানাহানি তুঙ্গে। সকলের দৃষ্টি এখন সেই দিকে। এমন পরিস্থিতিতে ঘোলাপানিতে মাছ শিকারে নেমেছেন ঠিকাদার বাবু মোল্লা। এমন অভিযোগ অনেকেরই। এ বিষয়ে মোবাইলফোনে বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় ভূ-সম্পত্তি অফিসার মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওই সম্পত্তি কাউকেই লিজ দেয়া হয়নি। অবৈধভাবে দখল করে মার্কেট নির্মাণের বিষয়টি জানতে পেরে তিনি ইতোমধ্যেই অবৈধ স্থাপনা নির্মাণ বন্ধ রাখতে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন। তিনি ওই অবৈধ স্থাপনা নির্মাণের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেবেন বলেও উল্লেখ করেন।

ছবি: আলমডাঙ্গায় রেলওয়ের জমি অবৈধভাবে দখল করে মার্কেট নির্মাণ করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *