ছেলের জন্য অঝোরে কাঁদলেন ম্যাডোনা

 

মা-ছেলের সম্পর্ক পৃথিবীর সবচেয়ে পবিত্র ও মায়াময় সম্পর্ক। যতো বিখ্যাত তারকাই হোন না কেন, মায়ের সঙ্গে ছেলের চিরন্তন সম্পর্ককে কেউ কখনো অস্বীকার করতে পারেন না, ভুলে থাকতে পারেন না। আর এই কথাটায় যেন আরো গাঢ়ভাবে জানিয়ে দিলেন বিশ্বখ্যাত পপস্টার ম্যাডোনা। লাখো দর্শকের সামনে হঠাৎ হঠাৎ নিজের ছেলে রুকোর জন্য হাউমাউ করে কেঁদে উঠলেন ম্যাডোনা!
হ্যাঁ। লাইভ শো’র জন্য বর্তমানে অস্ট্রেলিয়া মহাদেশে আছেন সঙ্গীত তারকা ম্যাডোনা। গত পরশু ছিল নিউজল্যান্ডের অবল্যান্ডে একটি লাইভ শো’র প্রোগ্রাম। এমনিতেই নির্ধারিত সময়েরর প্রায় ঘন্টাখানেক বেশী সময় পরে উঠেন মঞ্চে। তাও তার মুখে নিরাভরণ। কেমন যেন মন মরা একটা চেহারা! অথচ ম্যাডোনা মঞ্চে উঠলে চারদিকে তুমুল উত্তেজনা বিরাজ করে। তার কথা গানে দর্শকের মধ্যে এক চাঞ্চল্য লক্ষ্য করা যায় সব সময়ই! অথচ সেই ম্যাডোনাই এ দিন নিরব!
বেশিক্ষণ এভাবে থাকতেও পারলেন না। লাইভ শোতেই বেরিয়ে এল আসল সত্য। জানা গেল নিজের ছেলে রুকো’কে নিয়ে সাবেক স্বামী গাই রিচেলের সঙ্গে আইনী ঝামেলায় জড়িয়ে পড়ার কথা। ছেলে কার সঙ্গে থাকবে? মা নাকি বাবার সঙ্গে? এমন আইনী লড়াইয়ে হেরে যাওয়ার খবর শোনার পর থেকেই ঝিমিয়ে গেছেন ম্যাডোনা। গত ডিসেম্বর থেকে ম্যাডোনার ১৫ বছর বয়সী ছেলে তার বাবার সঙ্গে লন্ডনে বসবাস করছেন। ছেলেকে হারানোর এমন দুঃখের প্রভাব পড়লো তাই নিউজল্যান্ডের সেই লাইভ শো’তেও।
কিন্তু তারপরও, মঞ্চে যখন উঠেছেন তখনতো গাইতেই হয়। মানসিকভাবে ভেঙে পড়লেও ম্যাডোনা মাইক্রোফোন হাতে ছেলের জন্য গেয়ে উঠেন ‘লা ভি অঁ রোজ’ গানটি। হাজারো দর্শকের সামনে গাইছেন, আর ছেলের জন্য তার চোখ দিয়ে ঝরছে অঝোরে জলধারা। এবং হঠাৎই মাইক্রোফোনেই ছেলের উদ্দেশে বলে উঠলেন তার ভালোবাসার কথা। এমন আবেগঘন মুহূর্তটি নাকি সেদিন ছুয়ে গিয়েছিল হাজারো ম্যাডোনা ভক্তদেরও!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *