কুমারীত্ব নিলামে! দাম ১৬ কোটি টাকা!

 

মাথাভাঙ্গা মনিটর: ঋণগ্রস্ত মা-বাবার বন্ধকী বাড়ি বাঁচাতে এবং বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার খরচ জোগাতে গত বছরের শেষের দিকে নিজের কুমারীত্ব বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন রোমানিয়ার ১৮ বছর বয়সী এক মডেল। মা-বাবার ভয়ভীতির তোয়াক্কা না করে নিজের সিদ্ধান্তে অটল থেকেছিলেন উঠতি ওই মডেল। অবশেষে অনলাইনে নিলামের মাধ্যমে নিজের কুমারীত্ব বিক্রি করে ফেলেছেন তিনি।

দ্য সান অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক টিভিশোতে কুমারীত্ব নিলাম করার কথা নিজেই জানিয়েছেন রোমানিয়ার রাজধানী বুখারেস্টের আলেজান্দ্রা খেফরেন নামের ওই তরুণী। জার্মানির সিনড্রেলা এসকর্ট নামে একটি অনলাইন প্রতিষ্ঠানের মাধ্যমে নিজের কুমারীত্ব নিলামে তোলেন। সেখানে হংকংয়ের এক ব্যবসায়ী সর্বোচ্চ দর ২০ লাখ ডলার (প্রায় ১৬ কোটি ১২ লাখ টাকা) হেঁকে কুমারীত্ব কিনে নেন। প্রতিবেদনে বলা হয়, নাম প্রকাশ না করার শর্তে হংকংয়ের ওই ব্যবসায়ীর সাথে আলেজান্দ্রা খেফরেন ইতিমধ্যে আলোচনা সেরে ফেলেছেন। এখন তারা দুজনেই ডেটিংয়ের অপেক্ষায় আছেন।

আলেজান্দ্রা খেফরেন বলেন, আমি সিনড্রেলা এসকর্টের মাধ্যমে কুমারীত্ব বিক্রি করতে চেয়েছিলাম। সেটা হয়ে গেছে। ইতোমধ্যে হোটেল বুকিং করা হয়েছে। ওই ব্যবসায়ীর সাথে আলোচনাও পাকাপাকি। এখন শুধু সময়টার অপেক্ষা। ওই মডেল আরও বলেন, কুমারীত্ব নিলামের পর ওই ব্যবসায়ীর সাথে একবার দেখা করেছিলাম। তিনি খুবই বন্ধুত্বপরায়ণ। আশা করছি দুজনের খুব ভালো সময় কাটবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *