২৪ অক্টোবরের পর দেশে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টির কোনো আশঙ্কা নেই – প্রধানমন্ত্রী

 

image_49753_0মাথাভাঙ্গা অনলাইন :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়া উস্কানি না দিলে আগামী ২৪ অক্টোবরের পর দেশে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টির কোনো আশঙ্কা নেই।”

বুধবার সরকারি বাসভবন গণভবনে ঈদুল আজহার শুভেচ্ছা বিণিময়কালে তিনি একথা বলেন।

সকাল ১০টা থেকে রাজনৈতিক, সামাজিক সংগঠন, গণ্যমান্য ব্যক্তিত্বসহ সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শুরু করেন প্রধানমন্ত্রী।

সকাল নয়টা ৫৭ মিনিটে প্রধানমন্ত্রীকে আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানান দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুনসহ দলীয় নেতারা।

এরই মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মীজানুর রহমান, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য নজরুল ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আনোয়ার হোসেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হারুন অর রশিদ।

এদিকে প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে অসহায় ও দুস্থ মানুষেরা তাদের সমস্যার কথা তুলে ধরে প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানাচ্ছেন। প্রধানমন্ত্রী তাদের কথা মন দিয়ে শুনছেন। তাদের অনেককে তিনি সমস্যার কথা লিখে জানাতে বলছেন

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *