১৪ বাড়িতে গণডাকাতি : নগদ টাকাসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল লুটের পর বোমা বিস্ফোরণ

0
33

দামুড়হুদার শিবনগরে মুখোশধারী সশস্ত্র ডাকাতদলের ঘণ্টা কালব্যাপি তাণ্ডব : ঘটনার পর পুলিশের ঘটনাস্থল পরিদর্শন

 

দর্শনা অফিস/কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা শিবনগরের মধুপুর ও কাঁঠালপাড়ার ১৪ বাড়িতে গণডাকাতি করেছে একদল ডাকাত। ২০/২৫ জনের একদল সশস্ত্র ডাকাতদল গণডাকাতি শেষে একটি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটিয়ে নিরাপদে এলাকা ত্যাগ করে। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মুখোশধারী ডাকাতদল তাণ্ডব চালায়। ঘটনার পর খবর পেয়ে রাতেই পুলিশের কর্মকর্তারা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের শিবনগর মধূপুর ও কাঁঠালপাড়ার সিরাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম, ইয়ার আলী মণ্ডলের ছেলে শাহাবুদ্দিন, আয়াতুল্লাহর ছেলে তৈয়ব আলী, ইয়ার আলী কামারের ছেলে নজরুল ইসলাম, সোহান আলীর ছেলে আতর আলী, সোনাই শেখের ছেলে আবু বকস, আব্দুল গফুরের দু ছলে রমজান আলী ও সলেমান আলী, ইংরেজ আলীর ছেলে সোহরাব আলী, বৈতুল্লার স্ত্রী কলি বেগম, হোসেন আলীর ছেলে মতি, হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম কাটু, সত্য মণ্ডলের ছেলে আবু মোল্লা এবং দুখু আলীর ছেলে আনারুল যখন নিজ নিজ বাড়িতে ঘুমোনোর প্রস্তুতি নিচ্ছিলেন তখনই ডাকাতদল গণহারে ডাকাতি শুরু করে। ডাকাতির শিকার পরিবারের সদস্যরা জানিয়েছেন, আনুমানিক ২৫ জনের ডাকাতদলের সকলেরই মুখে ছিলো মুখোশ। হাতে ছিলো নানা ধরনের অস্ত্র। ১৪ বাড়িতে ডাকাতি করে নগদ টাকাসহ মূল্যবান মালামাল ডাকাতি করে সটকে পড়ার সময় ডাকাতদল একটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়।

ডাকাতদল ১৪ বাড়ি থেকে ঠিক কতো টাকা ও কতো টাকার মালামাল লুট করেছে তা অবশ্য তাৎক্ষণিকভাবে নিরুপণ করা যায়নি। তবে ডাকাতির শিকার পরিবারগুলোর কয়েকজন সদস্য বলেছেন, নগদ টাকাসহ আনুমানিক ৭ লাখ টাকার মালামাল ডাকাতি করেছে ডাকাতদল। ঘটনার পর খবর পেয়ে রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপার, দামুড়হুদা থানার অফিসার ইনচার্জসহ কয়েকজন অফিসার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। ডাকাতির শিকার পরিবারগুলোর নিকট থেকে বর্ণনা শোনার পর ডাকাতদল ধরার প্রক্রিয়া শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতদলের তেমন কাউকে ধরতে পারেনি। তবে চেষ্টা চলছে বলে পুলিশের তরফে জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here