হেঁসোর কোপে গৃহবধূ রাশিদার হাত কর্তন ॥ মা-ছেলে গ্রেফতার

দর্শনা হল্টস্টেশনে গাছের ডাব চুরিকে কেন্দ্র করে বিবাদ

দর্শনা অফিস: দর্শনা হল্টস্টেশন গ্যাংকোয়ার্টারপাড়ায় গাছের ডাব চুরিকে কেন্দ্র করে ঘটেছে ঝগড়া-বিবাদ। ধারালো হেঁসোর কোপে হাত কর্তন করা হয়েছে গৃহবধূ রাশিদার। আলোচিত মিনারুলসহ তার মাকে গ্রেফতার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দর্শনা পৌর শহরের দক্ষিণচাঁদপুর হল্টস্টেশন গ্যাং কোয়াটারপাড়ার মজিবর রহমানের বাড়ির গাছের ডাব চুরির ঘটনা ঘটে কয়েকদিন আগে। গতকাল শনিবার রাত ৮টার দিকে মজিবর রহমানের স্ত্রী রাশিদা খাতুন ডাব চোরদের উদ্দেশ্য করে গালাগালি করলে গায়ে পেতে নেয় একই পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে মিনারুল ইসলাম (৩২)। শুরু হয় ঝগড়া-বিবাদ। উভয়ের কথা কাটাকাটির একপর্যায়ে মিনারুল ক্ষিপ্ত হয়ে ধারালো হেঁসো দিয়ে এলোপাতাড়িভাবে রাশিদাকে কোপাতে থাকে। এ সময় কোপ ঠেকাতে গিয়ে রাশিদার ডান হাতের কবজি কেটে পড়ে যায়। ক্ষত-বিক্ষত রাশিদাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। রাশিদার অবস্থার অবনতি বলে চিকিৎসকরা জানিয়েছে। উন্নত চিকিৎসার জন্য রেফার করার প্রস্তুতি চলছে বলে রাশিদার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে খবর পেয়ে দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানের নির্দেশে এসআই আমাজাদ হোসেন, মেজবাহুর রহমান এবং এএসআই তৌহিদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে পৌঁছান ঘটনাস্থলে। অভিযান চালিয়ে দক্ষিণচাঁদপুর মাঠ থেকে গ্রেফতার করা হয় মিনারুল ও তার মা মাজেদা খাতুনকে। উদ্ধার করা হয়েছে ধারালো হেঁসো। এ ঘটনায় আহত রাশিদার স্বামী মজিবর বাদী হয়ে মিনারুল ও মাজেদার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *