হরিণাকুণ্ডু দখলপুরে খুন : লাশের পাশে জ্বলন্ত টর্চ!

0
36

দোকান বন্ধের পর বাড়ি ফেরার পথে নাওমারা ব্রিজের নিকট নৃশংসতা

 

হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহ হরিণাকুণ্ডুর দখলপুরের ইজাল উদ্দীনকে (৩৮) নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। গতপরশু রাতে সাধুহাটি-হরিণাকুণ্ডু সড়কের নাওমারা মাঠ নামকস্থানে তাকে কুপিয়ে খুন করা হয়। খুনের পর সন্ত্রাসীরা লাশের পাশে একটি টর্চলাইট জ্বালিয়ে রেখে সটকে পড়ে।

নিহত ইজাল উদ্দীন হরিণাকুণ্ডুর দৌলতপুর উপজেলার দখলপুর গ্রামের আকবর আলীর ছেলে। তিনি ছিলেন শ্রমিক। কৃষিকাজও করতেন। কেন তাকে খুন করা হয়েছে তা অবশ্য পুলিশ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি। হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, ইজাল উদ্দীন মঙ্গলবার সন্ধ্যায় পার্শ্ববর্তী বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি।

সূত্রের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, পরশু রাতে দখলপুর বাজারের আব্দার আলীর মুদি দোকানে ছিলেন ইজাল। বেচাকেনা শেষে দোকান বন্ধ করা হলে ইজাল বাড়ির উদ্দেশে রওনা হন। এরপরই নাওমারা ব্রিজের অদূরে অজ্ঞাত পরিচয়ের ঘাতকচক্রের কবলে পড়েন তিনি। রাতেই পুলিশ লাশ উদ্ধারের প্রক্রিয়া করেন। গতকাল ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে নিয়ে লাশের ময়নাতদন্ত করানো হয়। বিকেলে নিজ গ্রাম দখলপুরে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here