হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান মোতাহার গ্রেফতার

পুলিশ হত্যামামলা : কুষ্টিয়া ইবির পিয়ারপুরে ঝিনাইদহ পুলিশের অভিযান

হরিণাকুণ্ডু/ডাকবাংলা প্রতিনিধি: পুলিশ হত্যামামলায় ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান জামায়াতের শুরা সদস্য মোতাহার হুসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে কুষ্টিয়া ইবির পিয়ারপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি হরিণাকুণ্ডুর দিহগনগর গ্রামের বাসিন্দা।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, চলতি বছরের ৩ মার্চ দেশব্যাপি জামায়াতের হরতাল চলাকালে হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ চত্বরে পুলিশ কনস্টেবল গাজি ওমর ফারুককে কুপিয়ে খুন করে জামায়াত নেতা-কর্মীরা। এ ঘটনায় জামায়াত নেতা উপজেলা চেয়ারম্যান মোতাহার হুসাইনকে প্রধান আসামি করে একটি হত্যামামলা দায়ের করে পুলিশ। এ মামলায় ২শ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৬ হাজার জনকে আসামি করা হয়। চাঞ্চল্যকার এ হত্যামামলার প্রধান আসামি জামায়াত নেতা মোতাহার হুসাইন ঘটনার পর থেকে গত আট মাস ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুষ্টিয়ার পিয়ারপুর গ্রামে শ্বশুরবাড়ি থেকে ভোরে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশসূত্র বলেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ পুলিশ সুপারের নেতৃত্বে একদল পুলিশ গতকাল বৃহস্পতিবার ভোর ৩টার দিকে পিয়ারপুর গ্রামের মকবুল মোল্লার ছেলে আব্দুল কাদেরের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। বর্তমান তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মোতাহার হোসেন হরিণাকুণ্ডু পৌরসভার ৭ নং ওয়ার্ডের দিগনগর গ্রামের মৃত আজহার উদ্দীন মালিথার ছেলে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *