সড়ক দুর্ঘটনায় মেহেরপুর কামদেবপুরের ছেলে পুলিশ কনস্টেবল রুবেল নিহত

 

মেহেরপুর অফিস: কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর গ্রামের ছেলে পুলিশ কনস্টেবল রুবেল হোসেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাতে তার লাশ গ্রামে এসে পৌঁছুলে ওই রাতেই গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

জানা যায়, মেহেরপুর কামদেবপুর গ্রামের ছেলে পুলিশ কনস্টেবল রুবেল হোসেন বুধবার দিনগত রাত দেড়টার দিকে রাজবাড়ী হাইওয়ে পুলিশে কর্মরত ছিলেন। ওই সময় বাগেরহাট থেকে ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি বাস ও ট্রাকের সংঘর্ষ হয়। ওই সময় ঘটনাস্থলে মারা যান বাসযাত্রী হারুশেখ ও গাজী দেলওয়ার হোসেন। একই সময় আহত হন পুলিশ কনস্টেবল রুবেল হোসেন। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে রুবেল হোসেন মারা যান। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার লাশের ময়নাতদন্ত শেষে রাজবাড়ি পুলিশ লাইনে তার লাশ পাঠানো হয়।বিকেলে জানাজা শেষে লাশ মেহেরপুরের উদ্দেশে পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে তার লাশ কামদেবপুর গ্রামে এসে পৌঁছে। এসময় স্বজনদের আহাজারিতে কামদেবপুরের আকাশ ভারী হয়ে ওঠে। জানাজা শেষে রাত ১০টার দিকে তার লাশ গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়েছে।

রুবেল হোসেন মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর গ্রামের কৃষক রফিকুল ইসলাম ভুট্টোর বড় ছেলে। ২০০৮ সালে তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নিয়োগ লাভ করেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *