সরোজগঞ্জ নবীননগরে পাউয়ারট্রিলার উল্টে বিচুলি চাপায় ব্যবসায়ী রান্নুর মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের বিষয়খালী থেকে পাউয়ারট্রিলার যোগে বিচুলি নিয়ে চুয়াডাঙ্গায় আসার পথে দুর্ঘটনায় বিচুলি ব্যবসায়ী রান্নুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে অপর ব্যবসায়ী শরিফুল ইসলাম। তাকে আশঙ্কজনক অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরিফুলকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী থেকে পাউয়ারট্রিলারযোগে বিচুলি নিয়ে চুয়াডাঙ্গায় আসছিলেন একই এলাকার তেঁতুলবাড়িয়ার আতর আলীর ছেলে রান্নু (৩০) ও আজিবার রহমানের ছেলে শরিফুল ইসলাম (৫০)। গতরাত ১২টার দিকে পাউয়ারট্রিলারযোগে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের সরোগঞ্জের নবীননগর পৌঁছুলে বিচুলি কড়ুইগাছের ডালে বেধে পাউয়ারট্রিলার উল্টে যায়। এ সময় রান্নু বিচুলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। ছিটকে পড়ে গুরতর আহত হন শরিফুল ইসলাম। ওই রাতে হাইওয়ে টহলে থাকা র‌্যার সদস্যরা আহত শরিফুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। ঘটনাস্থলে নিহত রান্নুকে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের হেফাজতে রাখা হয়। আহত শরিফুল মাথায় গুরতর আঘাত পাওয়ায় চিকিৎসক তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

র‌্যাব ৬ ঝিনাইদহের ডিএডি আব্দুল আওয়াল জানান, রাত আনুমানিক ১২টার দিকে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গা আসার পথে সরোজঞ্জ নবীননগর নামকস্থানে একটি বিচুলি বোঝাই পাউয়ারট্রিলা উল্টে পড়ে আছে। তার কিছু দূরেই পড়ে ছিলেন আহত শরিফুল। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে সরোজগঞ্জে পৌঁছুলে অপর বিচুলি বোঝাই পাউয়ারট্রিলারে থাকা লোকজনের কাছে জানতে পারে রান্নু নামে আরেক জন আছে। এ সময় র‌্যা সদস্যরা সরোজগঞ্জ পুলিশ ফাঁড়িকে বিষয়টি জানান। সরোজগঞ্জ ফাঁড়ি ইনচার্জ এসআই আজিজুল হক ঘটনাস্থালে গিয়ে বিচুলির নিচে চাপা পড়া রান্নুকে উদ্ধার করেন। রান্নুকে জীবিত উদ্ধার  করা সম্ভব হয়নি। রান্নুর লাশ উদ্ধার সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ হেফাজতে দেন। গতরাতে এসআই আজিজুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নিহত রান্নু বাড়িতে খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা আসলে তাদের নিকট লাশ হস্তান্তর করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *