সকালে কেড়ে নেয়া মোটরসাইকেলে সন্ধ্যায় আগুন

 

চুয়াডাঙ্গা জেলা শহর থমথমে : দানা বেধেছে উত্তেজনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহর ফের থমথমে হয়ে উঠেছে। গতকাল রোববার সন্ধ্যার পর রেলবাজারের শাহাবুদ্দিন মার্কেটের সামনে একটি মোটরসাইকেল আগুন দিয়ে পোড়ানোর পর উত্তেজনা দানাবাধে। ফুটে ওঠে থমথমে পরিবেশ।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, রাত তখন ৮টা বেজে ১০ মিনিট। ৮/৯ জনের একদল যুবক রেলবাজারের শাহাবুদ্দিন মার্কেটের সামনে রাখা একটি মোটরসাইকেলে হরদম পাথর ছুড়তে শুরু করে। মোটরসাইকেলের ট্যাঙ্ক ফেটে পেট্রোল বের হতে শুরু করে। তখন তাতে ধরিয়ে দেয়া হয় আগুন। দা্উ দাউ করে আগুন জ্বলতে দেখে এলাকার ব্যবসায়ীরা দ্রুত তাদের প্রতিষ্ঠান বন্ধ করে নিরাপদে ফেরার তোড়জোড় শুরু করে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওহিদুল ইসলাম। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে আগুন নেভানোর চেষ্টার পাশাপাশি ফায়ার স্টেশনে খবর দেন। দমকল ঘটনাস্থলে পৌছুনোর কিছুক্ষণ আগেই আগুন নেভে। ততোক্ষণে মোটরসাইকেলটির সিংহভাগই পুড়ে যায়।

স্থানীয় একাধীকসূত্র বলেছে, গতকাল রোববার বেলা ১১টার দিকে হাসপাতাল এলাকা থেকে চুয়াডাঙ্গা-হ ১১-১৮৩৬ মোটরসাইকেলটি ছিনিয়ে নেয় কয়েক যুবক। ওই মোটরসাইকেলটি সন্ধ্যার পর কে বা কারা রেখে যায় রেলবাজারের শাহাবুদ্দিন মার্কেটের নিকট। রাত সোয়া ৮টার দিকে সেটা আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়া হয়। কেউ কেউ বলেছেন, মোটরসাইকেলটি কুলচারার উজ্জ্বলের নিকট ছিলো। সাতগাড়ির কয়েক যুবক তা ছিনিয়ে নেয়। রাতে সেটি পুড়িয়ে দেয়া হলে পুলিশ তা উদ্ধার করে থানায় নেয়। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা হয়নি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *