সংসদ সদস্য হিসেবে দ্বিতীয়বারের মতো শপথ নিয়ে চুয়াডাঙ্গায় ফিরলেন ছেলুন জোয়ার্দ্দার : জানানো হলো অভিনন্দন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন দ্বিতীয়বারের মতো শপথ নিয়ে চুয়াডাঙ্গায় ফিরেছেন। গতকাল সোমবার দুপুরের পর চুয়াডাঙ্গায় ফেরেন তিনি। তাকে জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে স্বাগত জানান। বাড়ি সংলগ্ন দলীয় কার্যালয়ে পৌঁছুলে তাকে নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এদের মধ্যে জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক খুস্তার জামিল অন্যতম।

এদিকে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে শেখ জামাল স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে পুনর্নির্বাচিত এমপি ছেলুনের হাতে একটি কাঠের তৈরি নৌকা প্রতিক তুলে দেন ক্লাবের সদস্যরা। ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন মাসুম, রনি, সামাদ, তালু, মিনাল, রাজা, জামাল প্রমুখ।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার তিনি জাতীয় সংসদের সদস্য হিসেবে দ্বিতীয়বারের মতো শপথ নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *