শিশু-কিশোরদের মোবাইলে মোবাইলে পর্নো ভিডিও

মুজিবনগরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ফুঁসলিয়ে ধর্ষণ : অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর মুজিবনগর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে (১২) ফুঁসলিয়ে ধর্ষণ করেছে বিপ্লব হোসেন (১৫) নামের এক কিশোর। গতকাল রোববার সন্ধ্যার আগে বাড়ির পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতরাতেই অভিযুক্ত ধর্ষক বিপ্লবকে গৌরিনগর গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বিপ্লব হোসেন বিশ্বনাথপুর গ্রামের ফিরাত আলীর ছেলে এবং শিবপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। নিজের মোবাইলফোনে পর্নো ভিডিও দেখে কিশোর বয়সেই এ কাজ করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে বিপ্লব।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশসূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার আগে গ্রামের বাবলু মিয়ার বাড়ির পার্শ্বে অবস্থিত ব্র্যাকের একটি পরিত্যক্ত স্কুলকক্ষে ওই ছাত্রীকে ধর্ষণ করে কিশোর বিপ্লব হোসেন। স্কুলছাত্রী বাড়ি পৌছুলে তার মাসহ পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পারেন। রক্তক্ষরণ দেখে তাকে দ্রুত আনা হয় মেহেরপুর জেনারেল হাসপাতালে। সেখানে বর্তমানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। ধর্ষণের বিষয়টি জানাজানি হলে আত্মগোপন করে বিপ্লব হোসেন। খবর পেয়ে মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন সঙ্গীয় সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

এদিকে গতকাল সন্ধ্যায় মেহেরপুর জেলা প্রশাসক মাহমুদ হোসেন ও সিভিল সার্জন ডা. আবদুস শহীদ হাসপাতালে ধর্ষিতা ছাত্রীকে দেখতে আসেন। জেলা প্রশাসক সাংবাদিকদের বলেন, এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থাসহ ছাত্রীর চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। সিভিল সার্জন ডা. আবদুস শহীদ বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার শারিরীক অবস্থা খারাপ। তবে চিকিৎসার ঘাটতি নেই। ঘটনাস্থল পরিদর্শন করে মুজিবনগর থানার ওসি সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে বিপ্লবকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান শুরু করেন। এক পর্যায়ে রাত ১০টার দিকে গৌরিনগর গ্রামে অভিযান চালায়। সেখানে খালার বাড়িতে লুকিয়ে ছিলো বিপ্লব। পুলিশ তাকে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করে বিপ্লব। এ তথ্য জানিয়ে ওসি রবিউল হোসেন জানিয়েছেন, বিপ্লব স্বীকার করেছে মোবাইলে নিয়মিত নীল ছবি দেখত। এ থেকেই সে শিশুকে ফুঁসলিয়ে ধর্ষণ করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। গতরাতেই ছাত্রীর পিতা বাদী হয়ে বিপ্লবের নামে মুজিবনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

Leave a comment

Your email address will not be published.